ব্লেন্ডার মেশিন দাম বাংলাদেশ ২০২৪ - কোন কোম্পানির ব্লেন্ডার ভালো

ডাবল গ্যাসের চুলার দাম বাংলাদেশ ২০২৪প্রিয় পাঠক আপনি কি ব্লেন্ডার মেশিন কিনবেন বলে ভাবছেন ? কিন্তু জানেন না যে, কোন কোম্পানির ব্লেন্ডার ভালো হবে এবং ব্লেন্ডার মেশিন দাম বাংলাদেশ ২৪ সালে কত টাকা? তাহলে আপনি একদম সঠিক জায়গায় এসেছেন কারণ আজকে আমি আলোচনা করব বর্তমানে ব্লেন্ডার মেশিন দাম বাংলাদেশ ২০২৪ সালে কত টাকা।

ব্লেন্ডার মেশিন দাম বাংলাদেশ ২০২৪ - কোন কোম্পানির ব্লেন্ডার ভালো

তাই আপনি যদি ওয়ালটন,  মিয়াকো ,ভিশন,সিঙ্গার, কোন কোম্পানির ব্লেন্ডার ভাল হবে ব্যবহারের জন্য এবং ব্লেন্ডার মেশিন দাম বাংলাদেশ ২০২৪ কত টাকা জানতে পুরো আর্টিকেলটি পড়তে থাকুন।

পোস্ট সুচিপত্রঃ ব্লেন্ডার মেশিন দাম বাংলাদেশ ২০২৪ - কোন কোম্পানির ব্লেন্ডার ভালো

.

ব্লেন্ডার মেশিন দাম বাংলাদেশ ২০২৪

ব্লেন্ডার হলো এমন একটি মেশিন যার মাধ্যমে আপনি আপনার প্রয়োজনীয় উপকরণ যেমন ধনে জিরা মরিচ বিভিন্ন রকমের মসলা একসাথে মিশ্রিত করতে পারবেন. এই মেশিনটি হল ইলেকট্রনিক্স মেশিন এবং এই মেশিনটি মোটর এবং ব্লেড যুক্ত কন্টেইনার এর সমন্বয় তৈরি। আপনি ব্লেন্ডার মেশিন থেকে তার বডির সাথে লাগিয়ে ইলেকট্রিক সংযোগ দিলে খুব সহজেই আপনার মসলাগুলো মিশ্রিত হয়ে যাবে।

ব্লেন্ডার মেশিন দাম বাংলাদেশ ২০২৪ - কোন কোম্পানির ব্লেন্ডার ভালো

এখন আপনিও নিশ্চয়ই ভাবছেন যে এরকম একটা মেশিন আপনার প্রয়োজন তাই আপনি গুগলে খোঁজাখুঁজি করছেন যে কোন কোম্পানির ব্লেন্ডার ব্যবহারের জন্য সবচেয়ে ভালো হবে এবং ব্লেন্ডার মেশিনের দাম বাংলাদেশে ২০১৪ সালে কত টাকা। তাই আপনাদের সুবিধার জন্য আজকে আমি বিভিন্ন কোম্পানির ব্লেন্ডারের দাম নিয়ে আলোচনা করব।

শুধু যে দাম জানলেই হবে বিষয়টা সেরকম নয় কোন একটা পন্য কেনার সময় অবশ্যই আপনাকে সেই পণ্যটার বিষয়ে সঠিক ধারণা রাখতে হবে যে সেটা কতদিন চলবে, কিভাবে কাজ করে, তার মোটর কেমন, তার শক্তি কত ওয়াট ইত্যাদি বিষয়ে জ্ঞান থাকা জরুরী। তাহলে চলুন আর সময় নষ্ট না করে বিভিন্ন কোম্পানির ব্লেন্ডার এর দাম এবং গুণাগুণ নিয়ে আলোচনা শুরু করা যাক।

ওয়ালটন ব্লেন্ডার মেশিন দাম বাংলাদেশ ২০২৪

বর্তমান সময়ে খুব জনপ্রিয় এবং নামিদামি একটি কোম্পানি হলো ওয়ালটন। ওয়ালটন কোম্পানির ব্লেন্ডার মেশিন গুলো ব্যবহারের দিক দিয়ে খুব উপকারী। আপনি এই ব্লেন্ডার মেশিন খুব সহজে ব্যবহার করতে পারবেন এবং ওয়ালটন কোম্পানি আপনাকে এক বছরের ওয়ারেন্টিও দিবে। তাহলে চলুন এখন জেনে নেই ওয়ালটন কোম্পানির বিভিন্ন মডেলের ব্লেন্ডার মেশিন দাম ২০২৪ সালে কত টাকা ।
  • WBL-13C230N মডেলের এই ব্লেন্ডার মেশিন টির দাম বাংলাদেশ ২০২৪ সালে ২৩৫০ টাকা।
  • WBL-15S250 এই ব্লেন্ডার মেশিনটির দাম বাংলাদেশ ৪১৯০ টাকা।
  • WBL-JYL22 এই ব্লেন্ডার মেশিনটির দাম বাংলাদেশ ৩৫৪০ টাকা।
  • WBL=10G140 এই ব্লেন্ডার মেশিনটির দাম বাংলাদেশ ৩৪৫০ টাকা।
  • WBL-13M230 এই ব্লেন্ডার মেশিনটির দাম বাংলাদেশ ৩৩৫০ টাকা।
  • WBL-3TBX15 এই ব্লেন্ডার মেশিনটির দাম বাংলাদেশ ১৭৩০ টাকা।
  • WBL-13EX25N এই ব্লেন্ডার মেশিনটির দাম বাংলাদেশ ২২৭৫ টাকা।

ওপরে আমি যে কয়টি ওয়ালটন কোম্পানির ব্লেন্ডারের দাম এবং মডেল উল্লেখ করেছি প্রায় সবগুলাই ভালো এবং মোটামুটি আপনার বাজেটের মধ্যে। আপনি চাইলে সর্বোচ্চ দামের টাও নিতে পারেন আর আপনার বাজেট যদি কম হয় তাহলে আপনার সর্বনিম্ন যে বাজেট সেটাও নিতে পারেন। আমরা সকলেই জানি যে ওয়ালটন কোম্পানির পণ্য শতভাগ নিরাপদ।

ভিশন ব্লেন্ডার মেশিন দাম বাংলাদেশ ২০২৪

ব্লেন্ডার নিয়ে আলোচনা করলেই সর্বপ্রথম মাথায় একটা নাম আসে সেটা হল ভিশন কোম্পানির ব্লেন্ডার। বর্তমান সময়ে বাজারে ভিশন কোম্পানির ব্লেন্ডার খুব খুব প্রচলিত এবং জনপ্রিয় একটি কোম্পানি। ভিশন কোম্পানির ব্লেন্ডার ব্যবহারেও খুব ভালো এবং আপনি খুব সহজেই আপনার নিত্য প্রয়োজনীয় কাজ সম্পন্ন করতে পারবেন।

তাহলে চলুন ভিশনকোম্পানির কয়েকটি ব্লেন্ডারের দাম এবং মডেল নিয়ে আলোচনা শুরু করা যাক ,

  • VISION Blender - 220V/50 hz-100W-4950 Taka
  • VISION Blender-220~240V-24,565 taka. With one year Warrenty
  • VISION Blender-220V-750W-4050 taka .
  • Vision Meat Grinder-220V-60 Hz-1200W-5400 taka With one year Warrenty.
  • Vision juicer,grinder-60Hz-200W-1886 taka.
  • VISION Blender 850 W-4680 taka.
  • Vision Travel Blender- 1062 taka.

ভিশন কোম্পানির ব্লেন্ডার গুলো দামের দিক দিয়ে একটু বেশি কিন্তু আমরা সকলেই জানি দাম যেই পণ্যের বেশি সেই পণ্যটা চলে অনেক দিন ধরে। তাই আমরা যদি ভাল কোম্পানির ব্লেন্ডার কিনতে চায় তাহলে অবশ্যই ভীষণ কোম্পানির ব্লেন্ডার কিনব। আমি ব্যক্তিগতভাবে বলছি যে আমি ভিশন কোম্পানির ব্লেন্ডার ব্যবহার করি।

মিয়াকো ব্লেন্ডার মেশিন দাম বাংলাদেশ ২০২৪

বর্তমান সময়ে বাজারে অনেক কোম্পানির ব্লেন্ডার মেশিন রয়েছে। মিয়াকো ব্লেন্ডার মেশিন হল একটি ভাল কোম্পানি। বর্তমান সময়ে মার্কেটপ্লেসের খুব অল্প টাকার মধ্যে ব্র্যান্ডের ভালো ব্লেন্ডার পাবেন। তাহলে অবশ্যই আমাদেরকে মিয়াকো ব্র্যান্ডের কয়েকটি ব্লেন্ডার সম্পর্কে ধারণা রাখতে হবে।

তাহলে চলুন আমরা মিয়াকো ব্লেন্ডার মেশিন দাম বাংলাদেশ ২০২৪ সালে কত টাকা করে এবং কেমন কোয়ালিটি সম্পন্ন ইত্যাদি বিষয় সম্পর্কে আলোচনা শুরু  করি।

  • Miyako Blender -BL152PF -1.5 liter capacity-3200 taka.
  • Miyako Blender -DL718- 250W-1.5 Liter- 3050 taka.
  • Miyako Blender -YT- 2004CH- 1.5 Liter-350W 2400 taka.
  • Miyako Blende r- 850 W-500 Taka.
  • Miyako Blender + Grinder - 1000 Watt- 1.75 Liter- 5600 taka.

উপরে আমি মিয়াকো কোম্পানির পাঁচটি ব্লেন্ডারের দাম কত ওয়াট কত লিটার এবং কি কালার সম্পর্কে আপনাদেরকে জানিয়েছি। আপনারা যদি মিয়াকো কোম্পানির ব্লেন্ডার কিনতে চান তাহলে অবশ্যই কেনার পূর্বে মোটর ওয়ার্ড এবং কত লিটার এ বিষয়গুলো মাথায় রেখে মিয়াকো কোম্পানির ব্লেন্ডার মেশিন কিনবেন।

সিঙ্গার ব্লেন্ডার মেশিনের দাম কত ২০২৪ 

প্রিয় পাঠক আপনারা প্রায় সময় গুগলে ফিঙ্গার ব্লেন্ডার বেসনের দাম বাংলাদেশে ২০২৪ সালে কত টাকা এ বিষয় নিয়ে অনেক খোঁজাখুঁজি করেন। জানিনা আপনারা সঠিক তথ্য কিভাবে পান হয়তো পেলে অনেক খুঁজে খুঁজে করতে হয় অনেক ওয়েবসাইট ঘাটাঘাঁটি করতে হয়। কিন্তু আমি আপনাদের সুবিধার জন্য একটা আর্টিকেলের মধ্যেই ৭-৮ টি কোম্পানির ব্লেন্ডার নিয়ে আলোচনা করব।

সিঙ্গার কোম্পানি বাংলাদেশে অনেক আগে থেকেই বিরাজমান। বলতে গেলে চলে বাংলাদেশের ইলেকট্রনিক ডিভাইসের শুরুই সিঙ্গার কোম্পানির মাধ্যমে। সিঙ্গার কোম্পানিতে রয়েছে বিভিন্ন ধরনের ইলেকট্রনিক্স যেগুলো আমাদের নিত্যদিনের জীবনের সঙ্গী। সেই সকল ডিভাইস গুলোর মধ্যে ব্লেন্ডার হল একটি।

আমরা যখন কোন ইলেকট্রনিক্সের প্রোডাক্ট বা পণ্য কিনব তখন অবশ্যই আমাদেরকে কিছু কিছু বিষয়ে অবলম্বন করে সতর্কতার সাথে প্রোডাক্ট কিনতে হবে। যেহেতু এটি ইলেকট্রনিক্স ডিভাইস যদি না সতর্কতা অবলম্বন করা হয় তাহলে অনেক বড় দুর্ঘটনা ঘটতে পারে। তাহলে চলুন এখন জেনে নেই সিঙ্গার কোম্পানির ব্লেন্ডার মেশিন দাম বাংলাদেশ ২০২৪ সালে কত টাকা?

  • Singer Blender-550W- 4890 Taka .
  • Singer Blender- 750W-4850 Taka.
  • Singer Grinder Optima - 650W 5590 Taka.
  • Singer Grinder Elite - 550W -4890 Taka.
  • Singer Grinder Ultima - 750W - 6390 Taka.

কোন কোম্পানির ব্লেন্ডার ভালো

বর্তমান সময়ে প্রায় প্রতিটি ঘরে একটি করে ব্লেন্ডার বিদ্যমান। ব্লেন্ডার ব্যবহৃত হয় প্রধানত রান্নার কাজে। রান্না করার সময় প্রয়োজনীয় মসলা বাটার জন্য ব্লেন্ডার সর্ব উত্তম। বর্তমান বাজারে অনেক কোম্পানির ব্লেন্ডার রয়েছে তার মধ্যে আপনি কিভাবে বুঝবেন যে কোন কোম্পানির ব্লেন্ডার ভালো?

আমরা সকলেই চাই যে যখন একটি প্রোডাক্ট কিনবো সেটি যেন ভাল হয় লং লাস্টিং হয় খুব দ্রুত যেন নষ্ট না হয়ে যায়। আর যখন সেটি ইলেকট্রনিক্স ডিভাইস তখন তো আর বেশি সতর্ক হওয়া প্রয়োজন। বর্তমান সময়ে একটি ব্লেন্ডার কিনতে হলে আপনাকে প্রায় পাঁচ থেকে ছয় হাজার টাকা খরচ করতে হবে।

আমরা যখন মার্কেটে বা বাজারে কোন কিছু কিনতে যাই তখন আমাদের উচিত আগে থেকেই সেই প্রোডাক্টের বিষয়ে ধারণা লাভ করা যে কোন কোম্পানির প্রোডাক্ট ভালো, প্রোডাক্ট এর গুণগত মান কেমন, আর সবথেকে বেশি যেটা জানা প্রয়োজন সেটি হল প্রোডাক্ট এর দাম কেমন নয় তো আপনি প্রোডাক্টটি কিনতে ঠকে যাবেন।

অনেক তো কথা হলো এখন বিষয় হল যে আমরা কিভাবে বুঝবো কোন কোম্পানির ব্লেন্ডার ভালো? বাংলাদেশে ব্লেন্ডার অনেক কোম্পানি রয়েছে যেমন walton, সিঙ্গার, ভিশন, নোভা, শরীফ, কিয়াম,মিয়াকো, হকিংস ইত্যাদি সবগুলো কোম্পানি অনেক নাম করা।

এখন প্রোডাক্টটি যেহেতু আপনি কিনবেন তাহলে আপনাকে আপনার বাজেট অনুযায়ী প্রোডাক্টটি ক্রয় করতে হবে। তবে হ্যাঁ এই সকল কোম্পানিগুলোতেই রয়েছে এক হাজার থেকে শুরু করে সর্বোচ্চ 20000 টাকা দামের ব্লেন্ডার।

তাই আপনি ব্লেন্ডার কেনার বিষয়ে নিজের পছন্দমত নিজের সাধ্যমত কিনতে পারবেন। আর কথা হল যে কোন কোম্পানির ব্লেন্ডার ভালো ? আমি ব্যক্তিগত মতামত জানাবো লেখক হিসেবে আপনি চাইলে ভিশন কোম্পানির ব্লেন্ডার কিনতে পারেন। আমি আমার নিজের বাড়িতে ভিশন কোম্পানির ব্লেন্ডার ব্যবহার করি।

ভালো ব্লেন্ডার চেনার উপায়

আপনি কি মনে মনে ভাবছেন যে একটি ব্লেন্ডার কিনবেন ? কিন্তু বুঝতে পারছেন না যে কোন ব্লেন্ডার কিনব বা ব্লেন্ডার কিনলে যদি সেটা ভালো না হয় এরকম যদি দ্বিধা আপনার মধ্যে থাকে তাহলে আপনি আমার আর্টিকেলটি পড়তে থাকুন আশা করছি আপনি আপনার উত্তর পেয়ে যাবেন।

  • ব্লেন্ডার কেনার পূর্বে অবশ্যই আপনাকে সব খেয়াল রাখতে হবে যে ব্লেন্ডারের মটর এর প্রকৃতি কেমন এটা কি খুব দ্রুতই গরম হয়ে যায় নাকি দীর্ঘক্ষণ চলে।
  • ব্লেন্ডার কেনার সময় আরেকটা সতর্কতা অবলম্বন করতে হবে যে ব্লেন্ডার কত ওয়াটের। আপনি যদি নিত্যদিন ব্যবহার করতে চান তাহলে অবশ্যই ৫০০ ওয়াটের ব্লেন্ডার কিনতে হবে।
  • আরেকটি বিষয় অবলম্বন করতে হবে যে ব্লেন্ডারটি কাচের নাকি স্টিলের ? আপনি যখন ব্লেন্ডার কিনবেন তখন অবশ্যই স্টেনলেস স্টিলের ব্লেন্ডার কিনবেন নয়তো ব্যবহারের সময় হাত থেকে পড়ে ভেঙে যাওয়ার সম্ভাবনা থাকে।
  • ব্লেন্ডার কেনার সময় আপনাকে সতর্ক রাখতে হবে যে ব্লেন্ডারে মোটরসাইটি আছে কিনা। যদি ব্লেন্ডারের মোটর সেফটি থাকে তাহলে আপনি সেই ব্লেন্ডারটি নিঃসন্দেহে কিনতে পারেন।
  • ব্লেন্ডার কেনার পূর্বে আপনাকে অবশ্যই খেয়াল রাখতে হবে যে আপনি ব্লেন্ডার দিয়ে কি কি কাজ করবেন? আপনি যদি ব্লেন্ডার দিয়ে জুস তৈরি করতে চান মসলা করতে চান কোন কিছুর গুড়া করতে চান তাহলে আপনাকে ৩ বাটিয়ালা ব্লেন্ডার কিনতে হবে।
  • শেষ এবং সবথেকে গুরুত্বপূর্ণ বিষয়টি হলো ব্লেন্ডারের কোন ওয়ারেন্টি আছে কিনা সেটি চেক করে কিনবেন। কারণ আমরা যে সকল দোকান থেকে বা শোরুম থেকে প্রোডাক্ট কিনে তারা আমাদেরকে ভুল প্রডাক্টও দিতে পারে যার কারণে খুব দ্রুত সেটি নষ্ট হয়ে যাওয়ার সম্ভাবনা থাকে। তাই আপনি অবশ্যই ওয়ারেন্টি কার্ড চেক করে ব্লেন্ডার কিনবেন।

শেষ কথা।ব্লেন্ডার মেশিন দাম বাংলাদেশ ২০২৪ - কোন কোম্পানির ব্লেন্ডার ভালো

আমার প্রিয় পাঠক বন্ধুরা আজকের আর্টিকেলটিতে আমি আপনাদের জন্য ব্লেন্ডার মেশিনের দাম বাংলাদেশের ২০২৪ সালে কত টাকা বৃদ্ধি পেয়েছে এবং কোন কোম্পানির ব্লেন্ডার মেশিন কিনলে আপনাদের ভালো হবে পাশাপাশি কয়েকটি ব্র্যান্ডেড কোম্পানির ব্লেন্ডার সম্পর্কে খুঁটিনাটি তথ্য আপনাদেরকে জানানোর চেষ্টা করেছি।

আশা করছি আমারে আর্টিকেলটি পড়ে আপনার উপকৃত হবেন। আর্টিকেলটি ভালো লাগলে আপনার পরিচিত বন্ধুবান্ধবদের সাথে শেয়ার করে দিবেন এবং নিয়মিত ওয়েবসাইটটি ভিজিট করবেন ধন্যবাদ।



এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

স্বাগতম বিডিরনীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url