ডাবল গ্যাসের চুলার দাম বাংলাদেশ ২০২৪ - সিঙ্গেল গ্যাসের চুলার দাম কত ২০২৪

প্রিয় পাঠক আপনি কি ডাবল গ্যাসের চুলার দাম বাংলাদেশ ২০২৪ এবং সিঙ্গেল গ্যাসের চুলার দাম কত ২০২৪ সালে এই বিষয় নিয়ে জানার জন্য খোঁজাখুঁজি করে থাকেন তাহলে আপনি একদম ঠিক জায়গায় এসেছেন। আজকের আর্টিকেলটিতে আমরা আলোচনা করব ডাবল গ্যাসের চুলার দাম বাংলাদেশ ২০২৪ এবং সিঙ্গেল গ্যাসের চুলের দাম।

ডাবল গ্যাসের চুলার দাম বাংলাদেশ ২০২৪ - সিঙ্গেল গ্যাসের চুলার দাম কত ২০২৪

বর্তমান সময়ে বাজারে বিভিন্ন কোম্পানির সিঙ্গেল এবং ডাবল গ্যাসের চুলা রয়েছে। কিন্তু আমরা অনেকেই জানিনা যে এই গ্যাসের চুলা গুলোর বর্তমান দাম কত আমাদের বাংলাদেশে। আজকের আর্টিকেলটির মাধ্যমে আপনারা বিভিন্ন কোম্পানির গ্যাসের চুলার দাম জানতে পারবেন তাই পুরো আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়তে থাকুন।

পোস্ট সূচিপত্রঃ ডাবল গ্যাসের চুলার দাম বাংলাদেশ ২০২৪ - সিঙ্গেল গ্যাসের চুলার দাম কত ২০২৪

,

ডাবল গ্যাসের চুলার দাম বাংলাদেশ ২০২৪

রান্না করার জন্য গ্যাসের চুলা ব্যবহার খুব উপকারী এবং উত্তম কারণ গ্যাসের চুলায় রান্না করলে বাড়তি বাসন মাজা অথবা ধোঁয়া ঢেকে রক্ষা পাওয়া যায়। আমাদের মধ্যে অনেকেই রয়েছেন যাদের ধোয়াতে এলার্জি বা শ্বাসকষ্ট জনিত সমস্যা থাকে তারা চুলাতে রান্না করার পরিবর্তে গ্যাসের চুলা ব্যবহার করে থাকেন। গ্যাসের চুলাতে রান্না করার জন্য প্রয়োজন ভালো মানের এবং মানসম্মত গ্যাসের চুলা।

যাদের পরিবারের লোক সংখ্যা বেশি তারা সব সময় ডাবল গ্যাসের চুলা ব্যবহার করে থাকে। গুগলে অনেক মানুষ খোঁজাখুঁজি করে যে ডাবল গ্যাসের চুলার দাম বাংলাদেশে ২০২৪ সালে কত। বর্তমান সময়ে মানুষ ডাবল গ্যাসের চুলা বা সিঙ্গেল গ্যাসের চুলায় এতই পরিমাণ ব্যবহার করছে যে বিভিন্ন কোম্পানি বিভিন্ন ভেরিয়েশনের চুলা বের করছে।

এখন জানার বিষয় হল যে বিভিন্ন কোম্পানির ডাবল গ্যাসের চুলার দাম ২০২৪ সালে কত। কারণ কোন জিনিস বা প্রোডাক্ট কেনার আগে অবশ্যই আমাদেরকে পূর্বে থেকে দাম জানা লাগবে নয়তো আমরা জিনিস কেনার সময় ঠকে যাব। আর বর্তমান সময়ে জিনিসপত্র যা দাম বেড়েছে সেখানে তো পূর্বে যেকোনো প্রোডাক্টের দাম না জেনে বাজারে যাওয়া মানে সবথেকে বড় বোকামি। আপনি যদি সঠিক দাম না জেনে বাজারে জান তাহলে বিক্রেতারা আপনার থেকে প্রয়োজনের অধিক টাকা নিয়ে নিবে।

তাই প্রয়োজন যে কোন পণ্য কিনতে যাওয়ার আগে সঠিক দাম জেনে যাওয়া। তাইতো আজকের আর্টিকেলটিতে আমি আপনাদের সুবিধার জন্য ডাবল গ্যাসের চুলার দাম এবং সিঙ্গেল গ্যাসের চুলার দাম ২০২৪ সালে বাংলাদেশে কত। তাই আর কথা না বাড়িয়ে চলুন জেনে নেওয়া যাক বিভিন্ন কোম্পানির ডাবল গ্যাসের চুলার দাম।

ডাবল গ্যাসের চুলার দাম বাংলাদেশ ২০২৪ঃ ইউরো স্টার গ্যাসের চুলার দাম

ইউরো স্টার কোম্পানিতে তৈরিকৃত গ্যাসের চুলা বর্তমানে জনপ্রিয় একটি ব্র্যান্ড। রান্নার কাজে অনেকেই ইউরোস্টার কোম্পানির গ্যাসের চুলা ব্যবহার করেন। ইউরো ষ্টার গ্যাসের চুলার রয়েছে নানা রকমের সুবিধা যেমন এটি খুব সহজেই পরিষ্কার করা যায় অধিক পরিমাণ জ্বালানি কমায় এছাড়াও রান্না করার সময় আগুনের অতিরিক্ত আচ থেকে রক্ষা করে এবং এই চুলাটি হাই কোয়ালিটির স্টিল দিয়ে তৈরি।

ডাবল ইউরো স্টার গ্যাসের চুলার দাম ৩৬০০ টাকা। ইউরো স্টার থেকে গ্যাসের চুলা নিলে আপনাদেরকে এরা দুই বছরের সাপোর্ট দিবে অর্থাৎ যদি কোন কারণে আপনার চুলাতে কাজ না করে তাহলে আপনি কোম্পানির কাছে যেয়ে সাহায্য নিতে পারবেন। ডাবল গ্যাসের  চুলার খরচ একটু বেশি কিন্তু ইউরোস্টার গ্যাসের চুলার গ্যাস সিলিন্ডারের খরচ অপেক্ষা ভেতর কম কারণ এটিতে রয়েছে গ্যাস সঞ্চয়ী বিভিন্ন ফিচার।

ইউরো স্টারের ডাবল গ্যাসের চুলার দাম ২০২৪ সালে বাংলাদেশে ৩৬০০ থেকে ৪০০০ টাকা। এছাড়াও ইউরোস্টার এর সিঙ্গেল গ্যাসের চুলার দাম ২০২৪ সালে বাংলাদেশের ১৫০০ টাকা এই চুলাতে রয়েছে হাই কোয়ালিটির স্টিল এবং আগুনের আচ থেকে রক্ষা পাওয়ার ব্যবস্থা।

 ডাবল গ্যাসের চুলার দাম বাংলাদেশ ২০২৪ঃ কিয়াম গ্যাসের চুলার দাম

বর্তমান সময়ের রান্নার কাজে অধিক পরিমাণ ব্যবহিত হয় গ্যাসের চুলা। এখন প্রায় সকলেই গ্যাসের চুলায় রান্না করতে চান অহেতুক কেউ চুলাতে রান্না করা থেকে বিরত থাকে। এই গ্যাসের চুলার মধ্যে একটি গ্যাসের চুলার কোম্পানী হলো কিয়াম গ্যাসের চুলা। কিয়াম গ্যাসের চুলা ব্যবহারের রয়েছে অনেক সুবিধা যেমন এই গ্যাসের চুলাতে রয়েছে প্রায় ৫০,০০০ বারের বেশি অটো ইগনিশন।

এছাড়াও কেয়াম গ্যাসে চুলা ব্যবহার আপনি এক বছরের ওয়ারেন্টি পাবেন পাশাপাশি একটি এলপিজি গ্যাস বহন করে এবং প্রায় ৩০% গ্যাস বাসায়। কিয়াম গ্যাসে চুলায় রান্না করার ফলে আপনার গ্যাসের খরচ কমে পাশাপাশি এটি দামেও খুব সহজে লভ্য। তাই আপনি চাইলেই আপনার প্রয়োজন মত ডাবল অথবা সিঙ্গেল কিয়াম গ্যাসের চুলা নিতে পারেন।

কিয়াম গ্যাসে চুলার বডিটি হলো স্টেনলেস স্টিল দিয়ে তৈরি এবং এই গ্যাসের চুলাতে রয়েছে সমানভাবে তাপ সরবরাহের সুবিধান যার কারণে আপনি রান্না করা কালীন সময়ে আগুনের তাপ থেকে রক্ষা পাবেন। এখন প্রশ্ন হল এই এত গুন সম্পন্ন কিয়াম গ্যাসের চুলার দাম কত?

ডাবল কিয়াম গ্যাসের চুলার দাম বাংলাদেশে ২০১৪ সালে ৩৫০০ টাকা। আপনি যদি এর থেকেও দামি কোন গ্যাসের চুলা নিতে চান তাহলে আপনার খরচ পড়তে পারে ৪০০০ থেকে সাড়ে চার হাজার টাকা। আমার মনে হয় রান্না করার জন্য কিয়াম গ্যাসের চুলায় বেস্ট।

এছাড়াও আপনি যদি সিঙ্গেল গ্যাসের চুলা কিয়াম কোম্পানির নিতে চান তাহলে আপনার দাম পড়বে.১৫০০ টাকা। তাই আপনি খুব সহজে অল্প টাকার মধ্যে ভালো কোয়ালিটি সম্পন্ন গ্যাসের চুলা পেয়ে যেতে পারেন কিয়াম ব্রান্ডের।

ডাবল গ্যাসের চুলার দাম বাংলাদেশ ২০২৪ঃ রেইনবো গ্যাসের চুলার দাম

ডাবল গ্যাসের চুলার মধ্যে রেনবো গ্যাসের চুলায় একটি অন্যতম। রান্নার কাজে মহিলারা প্রায় যেগুলো গ্যাসে চুলা প্রিয় হয়ে ওঠে। কারণ রেইনবো গ্যাসের চুলাতে রয়েছে আকর্ষণীয় সকল সুবিধা যেমন এই গ্যাসের চুলা  স্টিল দিয়ে তৈরি। এই গ্যাসের চুলার মাধ্যমে আপনার আগুনের তাপ লাগা সম্ভব না কম এবং দামেও অনেক সাশ্রয়ী।

আপনি যদি সিঙ্গেল গ্যাসের চুলা নিতে চান রেইনবো কোম্পানির তাহলে দাম পড়বে ২৫০০ টাকা। এছাড়াও এর থেকেও যদি আপনার বাজেট বেশি হয়ে থাকে তাহলে আপনি ৬০০০ থেকে ৭০০০ টাকার মধ্যেও গ্যাসের চুলা নিতে পারেন।

২০২৪ সালের জানুয়ারি মাসে রেইনবো গ্যাসের চুলার দাম আপডেট হয়েছে। রেইনবো কোম্পানির ডাবল গ্যাসের চুলার দাম ৩০০০- ৪৫০০ টাকা। এছাড়াও ভালো কোয়ালিটির সম্পন্ন দামী রেনবো কোম্পানির গ্যাসের চুলাও রয়েছে যেগুলোর দাম অপেক্ষাকৃত একটু বেশি তবে এই গ্যাসের  চুলা গুলোতে রয়েছে কাচের বডি।

রেইনবো গ্যাসের চুলা তে গ্যাসের খরচ অনেক কম। রেইনবো গ্যাসের চুলা ব্যবহারে আপনার গ্যাসের সঞ্চয় হবে প্রায় 30 ভাগ। এছাড়াও এই গ্যাস চুলাতে রয়েছে এলপিজি গ্যাস ব্যবহারের সুবিধা। তাই আপনি আপনার রান্নার জন্য নিশ্চিন্তে রেইনবো গ্যাসের চুলা কিনতে পারেন।

ডাবল গ্যাসের চুলার দাম বাংলাদেশ ২০২৪ঃ গাজী গ্যাসের চুলার দাম 

বর্তমানে বাজারে গাজী গ্যাসের চুলা খুব জনপ্রিয়। মহিলারা রান্নার জন্য গ্যাস এর ওপর নির্ভরশীল হয়ে পড়েছেন এখন নেই বললেই চলে যে এমন কোন মহিলার বাড়িতে গ্যাসের চুলা নাই। গাজী গ্যাসের চুলায় রান্না করার রয়েছে অনেক সুবিধা যেমন রান্না খেতে সুস্বাদু হয় এবং গাজী চলে আয় গ্যাসের অনেক সাশ্রয় হয়।

আমরা যখন বাজারে কোন কিছু কিনতে যাব আমাদের প্রাথমিক কাজ হল পূর্বে থেকে সেই জিনিসের দাম সম্পর্কে ধারণা থাকা। কারণ বাজারে প্রয়োজনীয় দ্রব্যে দাম বাড়তে রয়েছে যার কারণে পূর্বে ধারণা লাভ করা আবশ্যক। গুগলে অনেকেই খোঁজাখুঁজি করে যে গাজী গ্যাসের চুলার দাম কত? আমার সেই সকল পাঠক বন্ধুদের জন্য আজকের আর্টিকেলটি আমার লেখা আশা করছি আপনারা আপনার কাঙ্খিত তথ্যটি পেয়ে যাবেন।

গাজী গ্যাসের চুলার বিভিন্ন দামের রয়েছে এই গ্যাসের চুলার সর্বনিম্ন দাম ১২০০ টাকা । গাজী গ্যাসের চুলা ৩০০০ থেকে ৪ হাজারের মধ্যেও রয়েছে এখন আপনি কিভাবে বুঝবেন যে কোন গ্যাসের চুলা ভালো। তো আপনাদের সুবিধার জন্য আজকে আমি গাজী কোম্পানির কয়েকটি গ্যাসের চুলা বর্ণনা দিব।

  • গাজী কোম্পানির সিঙ্গেল গ্যাসের চুলার দাম১২০০ টাকা।
  • গাজী কোম্পানির ডাবল গ্যাসের চুলা দাম ৪০০০ টাকা। এই গ্যাসের চুলার মডেল হলো HTG 2888 
  • গাজী কোম্পানির ডাবল গ্যাসের চুলার দাম বাংলাদেশে ২০২৪ সালে ৭৪৪০ টাকা । এই গ্যাসের চুলাটির মডেল হল FFD- ২৬৮৬। গাজী ব্র্যান্ডের এই গ্যাসের চুলাটি ব্যবহারে আপনি অনেক সুবিধা পাবেন যেমন এই গ্যাসের চুলাতে গ্যাসের অনেক সাশ্রয় হবে এছাড়াও গাজী কোম্পানি আপনাদেরকে এক বছরের ওয়ারেন্টি দিবে। গাজী ব্র্যান্ডের গ্যাসের চুলা থ্রিডি প্রিন্টিং সম্পন্ন এছাড়াও গাজী ব্র্যান্ড এর চুলায় এককভাবে তাপ সরবরাহের ব্যবস্থা রয়েছে এবং গাজী ব্র্যান্ডের গ্যাসের চুলাতে স্টেনলেস স্টিল ব্যবহৃত।
  • গাজী ব্রান্ডের আরেকটি গ্যাসের চুলা রয়েছে যেটির প্যানেলে রয়েছে টেম্পারড গ্লাস। এই গ্যাসের চুলাটির ইগনিশন স্বয়ংক্রিয় এবং প্রায় ৫০,০০০ বার। এই গ্যাসের চুলাটির মডেল হল B-২৩৯ এবং দাম ১০২০০ টাকা ।

সিঙ্গেল গ্যাসের চুলার দাম কত ২০২৪

প্রিয় পাঠক বন্ধুরা আপনারা গুগলে সিঙ্গেল গ্যাসের চুলের দাম ২০১৪ সালে কত এটা লিখে অনেক খোঁজাখুঁজি করেন। তাই আপনাদের সুবিধার জন্য যেন আপনারা সকল গ্যাসের চুলার দাম একসাথে জানতে পারেন সেই সুবিধার্থে আজকে আর্টিকেলটি লিখা। তাই সিঙ্গেল গ্যাসের চুলার দাম জানতে আর্টিকেলটি পড়তে থাকুন আশা করছি আপনি আপনার কাঙ্খিত তথ্যটি পেয়ে যাবেন।

সিঙ্গেল গ্যাসের চুলা বিভিন্ন কোম্পানির এবং বিভিন্ন মডেলের রয়েছে তাহলে চলুন আমরা কিছু কোম্পানির কিছু মডেলের জনপ্রিয় সিঙ্গেল গ্যাসের চুলার দাম জেনে নিন

  • ওয়ালটন কোম্পানির সিঙ্গেল গ্যাসের চুলার দাম ১২০০ টাকা। এই গ্যাসের চুলাটির মডেল হল WGS-SSH2 
  • RFL কোম্পানির সিঙ্গেল গ্যাসের চুলার দাম ২৫৯০ টাকা। এই গ্যাসের চুলাটির মডেল হলো WGS-S.S
  • গাজী কোম্পানির সিঙ্গেল গ্যাসের চুলার দাম ১২০০ টাক টাকা।
  • ভিশন কোম্পানির সিঙ্গেল গ্যাসের চুলার দাম ১৯৫০ টাকা। এই গ্যাসের চুলা গুলো স্টিল এর বডি।
  • ভিশন কোম্পানির গ্লাসের বডির গ্যাসের চুলার দাম ২৬২৫ টাকা।
  • মিয়াকো কোম্পানির সিঙ্গেল গ্যাসের চুলার দাম ২২০০ টাকা।
  • শরিফ কোম্পানির সিঙ্গেল গ্যাসের চুলার দাম ২৫০০ টাকা। এই চুলাতে আপনে ননস্টিক এর করাই ব্যবহার করে রান্না করলে আপনার গ্যাস সাশ্রয় হবে।

শেষ কথা 

বন্ধুরা আজকের আর্টিকেলটিতে আমি ডাবল গ্যাসের চুলার দাম বাংলাদেশ ২০১৪ এবং সিঙ্গেল গ্যাসের চুলার দাম ২০১৪ নিয়ে আলোচনা করেছি। এই আর্টিকেলটিতে আমি আরো আলোচনা করেছি বিভিন্ন কোম্পানির সিঙ্গেল এবং ডাবল গাছের চুলার দাম।

যেহেতু জিনিসপত্রের দাম প্রতিদিন বাড়তেই রয়েছে তাই বুদ্ধিমানের কাজ হল কোন কিছু ক্রয় করতে যাওয়ার আগে সেই পণ্য সম্পর্কে সঠিক ধারণা রাখা যে কোন কোম্পানির টা ভালো এবং কোন প্রোডাক্টের কেমন দাম। আজকেরে আর্টিকেলটিতে আমি আপনাদেরকে আরএফএল, walton, ভিশন, কিয়াম,মিয়াকো, গাজী, শরীফ, ইত্যাদি বিভিন্ন নামকরা কোম্পানির গ্যাসের চুলার দাম উল্লেখ করেছি।

আপনি যদি এরকম গ্যাসের চুলা, ফ্রিজ, এসি, টিভি,সংক্রান্ত পণ্যের দাম জানতে আগ্রহী হন তো নিয়মিত আমার এই স্বাগতম বিডি ওয়েবসাইট টিতে আসবেন এবং আজকে আর না এতোটুকুই শেষ পরবর্তী আর্টিকেল পাবলিশ হওয়া পর্যন্ত সাথে থাকবেন ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

স্বাগতম বিডিরনীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url