১১ টি অনলাইন ইনকাম সাইট বিকাশ পেমেন্ট

টাকা ইনকাম করার ১৫টি উপায়অনলাইন ইনকাম সাইট বিকাশ পেমেন্ট কোন কোন সাইট থেকে পাওয়া যায় আপনি কি জানেন? যদি  না জেনে থাকেন তাহলে চিন্তার কোন কারণ নেই কারণ আজকে আলোচনার মূল বিষয় হলো ১১ টি অনলাইন ইনকাম সাইট বিকাশ পেমেন্ট নেওয়া যায়।

১১ টি অনলাইন ইনকাম সাইট বিকাশ পেমেন্ট

এছাড়াও আজকের আর্টিকেলটির মাধ্যমে আপনারা জানতে পারবেন বাংলাদেশ সরকার অনুমোদিত অনলাইন ইনকাম সাইট এবং অনলাইন ইনকাম সাইট বিকাশ পেমেন্ট নেওয়ার বিষয়ে যাবতীয় তথ্য জানতে পুরো আর্টিকেলটি পড়ার জন্য অনুরোধ রইল

পোস্ট সুচিপত্রঃ  অনলাইন ইনকাম সাইট বিকাশ পেমেন্ট  

.

ভুমিকা - অনলাইন ইনকাম সাইট বিকাশ পেমেন্ট 

বাংলাদেশ সহ বিশ্বের বিভিন্ন দেশে টাকা উপার্জনের একটি জনপ্রিয় মাধ্যম হলো অনলাইন ইনকাম। অনলাইনে কাজ করার জন্য বিভিন্ন প্লাটফর্মে ওয়েবসাইটে কাজ করে ডলার উপার্জন করতে হয়। বাইরের দেশের লোকের সাথে কাজ করে উপার্জনকৃত ডলার বাংলাদেশী টাকায় কনভার্ট করে আমরা পেমেন্ট নিয়ে থাকি।

কিন্তু এই পেমেন্ট গ্রহণ করার সময় আমরা অনেকেই বিভিন্ন প্রতারণার শিকার হয়ে থাকি। এগুলো হয় মূলত যে সকল সাইটে আমরা কাজ করি সেই সাইট গুলো ভুয়া হয় তার জন্য। তাইতো অনলাইনে কাজের ক্ষেত্রে অনলাইন ইনকাম সাইট বিকাশ পেমেন্ট নেওয়া যায় এরকম সাইটে কাজ করতে হবে।

বাংলাদেশ সরকার অনুমোদিত অনলাইন ইনকাম সাইট

অনলাইনে টাকা ইনকাম করার জন্য আমাদের বাংলাদেশেও রয়েছে কিছু বাংলাদেশ সরকার অনুমোদিত অনলাইন ইনকাম সাইট। তবে এক্ষেত্রে একটা কথা বলা প্রয়োজন যে এই সাইটগুলোর দায়ভার কখনো বাংলাদেশ সরকার নেয়নি তবে এই সাইটগুলো অনেক বেশি বিশ্বস্ত এবং ভরসাযোগ্য প্রতিষ্ঠান ।

আরও পড়ুনঃ  ফেসবুক পেজ থেকে টাকা ইনকাম করার উপায় ২০২৪

তাহলে চলুন জেনে নিই বাংলাদেশ সরকার অনুমোদিত অনলাইন ইনকাম সাইট যেগুলো আমাদের বাংলাদেশে প্রচলিত রয়েছে  যেগুলো থেকে প্রতি মাসে লক্ষ লক্ষ টাকা ইনকাম করছে সাধারন মানুষ এবং আত্মনির্ভরশীল উঠছে ।

বিকাশ - Bkash

বিকাশ বাংলাদেশ সহ বিশ্বের অনেক দেশে প্রচলিত একটি ব্যাংকিং সেবা যার মাধ্যমে ঘরে বসে সকল প্রকার লেনদেন করা সম্ভব। বিকাশ এর মাধ্যমে কেনাকাটা বিদ্যুৎ বিল প্রদান এছাড়াও সকল প্রকার ই-টিকেট বুকিং, অনলাইন পেমেন্ট এর কার্যক্রম করা সম্ভব হচ্ছে।

বাংলাদেশ সরকার অনুমোদিত অনলাইন ইনকাম সাইট গুলোর মধ্যে অন্যতম নির্ভরযোগ্য এবং বিশ্বাসযোগ্য প্রতিষ্ঠান হলো বিকাশ। অনলাইন ইনকাম সাইট বিকাশ পেমেন্ট নেওয়া যায় এরকম একটি সাইট হল বিকাশ। এজেন্ট ,বিকাশ মাচের্ন্ট, বিকাশ অফিস হেল্প লাইন অফিসার, বিকাশ কাস্টমার কেয়ার অফিসে বাড়িতে বসে থেকে কাজ করে আপনি টাকা ইনকাম করতে পারবেন এবং সে পেমেন্ট আপনি বিকাশের মাধ্যমে নিতে পারবেন।

অ্যামাজন- Amazon

বাংলাদেশের সব থেকে বড় ই-কমার্স সাইট হল এমাজন ডটকম। অ্যামাজন ডট কম বাংলাদেশ সরকার অনুমোদিত অনলাইন ইনকাম ওয়েবসাইট এই সাইটে আপনি বিভিন্ন রকমের প্রোডাক্ট বিক্রি করে টাকা উপার্জন করতে পারবেন।

Amazon.com অনলাইন ইনকাম সাইট বিকাশ পেমেন্ট নেওয়া যায় এবং এই সাইট সম্পূর্ণ বিশ্বাসযোগ্য  সাইট। তাই আপনি যদি অনলাইনে টাকা উপার্জন করতে চান তাহলে অবশ্যই নির্দ্বিধায় amazon.com সাইটে কাজ করতে পারেন।

পাঠাও - Pathao

আমরা সকলে পাঠাও অ্যাপ এর বিষয়ে জানি এবং এই অ্যাপটি বাংলাদেশ সরকার অনুমোদিত অনলাইন ইনকাম সাইটের অন্তর্ভুক্ত একটি অ্যাপ।  পাঠাও অ্যাপ এর মাধ্যমে আর আমরা আমাদের গন্তব্যে  তাড়াতাড়ি পৌঁছাতে পারি। পাঠাও অ্যাপের মূল উদ্দেশ্য হলো সাধারণ মানুষকে ড্রাইভিং সার্ভিস প্রদান করা।

বাংলাদেশ সরকার অনুমোদিত অনলাইন ইনকাম সাইট বিকাশ পেমেন্ট নেওয়ার অন্যতম একটি জনপ্রিয় এবং ভরসাযোগ্য সাইড এবং প্রতিষ্ঠান হল পাঠাও অ্যাপ। পাঠাও অ্যাপ এ কাজ করার জন্য আপনাকে অবশ্যই ড্রাইভিং এর উপর দক্ষ হতে হবে।  আপনি যদি ড্রাইভিং এর দক্ষ হয়ে থাকেন তাহলে খুব সহজে ৫০ হাজার টাকা উপার্জন করতে সক্ষম হবেন পাঠাও অ্যাপ থেকে।

Uber- উবার

বাংলাদেশ সরকার অনুমোদিত অনলাইন ইনকাম সায়েট বিকাশ পেমেন্ট নেওয়ার অন্যতম একটি সাইট হল উবার। এই সাইটে কাজ করে আপনি ভালো একটি পরিমাণ অর্থ উপার্জন করতে পারবেন এবং সেই টাকা বিকাশের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

ফুডপান্ডা - foodpanda

বাংলাদেশ সরকার অনুমোদিত অনলাইন ইনকাম সাইট বিকাশ পেমেন্ট নেওয়ার নির্ভরযোগ্য আরেকটি প্রতিষ্ঠান বা সাইট হল ফুড পান্ডা।  ফুড বান্দা সাইটের মাধ্যমে আমরা ঘরে বসে থেকে আমাদের প্রয়োজনীয় খাবার অর্ডার করে এবং সেই সকল খাবার আমাদের বাড়িতে পৌঁছে যায়।আপনিও যদি ফুডপান্ডা অ্যাপের মাধ্যমে ইনকাম করতে চান তাহলে আপনাকে ফুডপান্ডা অফিসিয়াল পেজে অ্যাকাউন্ট খুলে তাদের সাথে কাজ করতে হবে।

বিশ্বস্ত অনলাইন ইনকাম সাইট -অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট

অনলাইনে টাকা ইনকাম করার জন্য প্রয়োজন বিশ্বস্ত অনলাইন ইনকাম সাইন যেগুলোর মাধ্যমে আমরা ঘরে বসে টাকা উপার্জন করতে পারব এবং সেই টাকা গুলো বিকাশে পেমেন্ট নিতে পারব।অনলাইনে ইনকাম বাংলাদেশের সাইট অনেক রয়েছে যেগুলোতে কাজ করে ঘরে বসে টাকা উপার্জন করা সম্ভব।

আজকে আমরা জানবো কয়েকটি বিশ্বস্ত অনলাইন ইনকাম সাইট যেগুলোর মাধ্যমে ঘরে বসে টাকা উপার্জন করা সম্ভব এছাড়াও অনলাইন ইনকাম সাইট বিকাশ পেমেন্ট নেওয়া যায় এবং কোন কোন সাইট থেকে নেওয়া যায়।

নগদ 

মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে নগদ এজেন্ট, নগদ মার্জেন্ট,  নগদ পার্সোনাল রিটেলঅ্যাকাউন্ট খুলে ক্যাশ আউট   ক্যাশ ইন করে টাকা উপার্জনের বিশ্বস্ত অনলাইন ইনকাম সাইট নগদ।

উপায়

অনলাইন ইনকাম সাইটের মাধ্যমে টাকা উপার্জনের আরেকটি  মাধ্যম হল উপায় একাউন্ট এজেন্টিং এর ব্যবসা। উপায় এজেন্ট অথবা উপায় মার্জেন্টের ব্যবসা করে টাকা উপার্জন করার জনপ্রিয় একটি  বাংলাদেশ অনলাইন ইনকাম সাইট উপায়।

দারাজ

অনলাইন মার্কেটিং, কেনাকাটা শপিং এর জনপ্রিয় ই-কমার্স সাইট হলো দারাজ। অনলাইনে ইনকাম করার জন্য বাংলাদেশে নির্ভরযোগ্য সাইট হল দারাজ অ্যাপ। দ্বারা যাবে পণ্য বিক্রি করে আপনি প্রতি মাসে হাজার হাজার টাকা উপার্জন করতে সক্ষম হবে।

ইউটিউব

ইউটুব হলো বাংলাদেশ সরকার অনুমোদিত অনলাইন ইনকাম সাইট এবং বিশ্বস্ত অনলাইন ইনকাম সাইট। ইউটিউবে কাজ করে আপনি ভালো পরিমানের অর্থ উপার্জন করতে পারবেন এবং এই পেমেন্ট গুলো আপনি বিকাশের মাধ্যমে নিতে পারবেন।

এছাড়াও উপরে আলোচিত বাংলাদেশ সরকার অনুমোদিত অনলাইন ইনকাম সাইট গুলো অনলাইন ইনকাম সাইন এবং এই সাইটগুলো বাংলাদেশী সাইট এই সাইটগুলোতে কাজ করে আপনি প্রতি মাসে হাজার হাজার টাকা উপার্জন করতে সক্ষম। 

১১ টি অনলাইন ইনকাম সাইট বিকাশ পেমেন্ট 

প্রিয় পাঠক বন্ধু আপনি কি জানেন অনলাইন ইনকাম সাইট বিকাশ পেমেন্ট নেওয়ার জন্য কোন কোন সাইটে কাজ করতে হবে?  যদি না জেনে থাকেন তাহলে চিন্তার কোন কারণ নেই কারণ আজকে আমি আপনাদেরকে ১১ টি অনলাইন ইনকাম সাইট বিকাশ পেমেন্ট নেওয়া যায় এরকম জানিয়ে দেবো যেগুলোতে কাজ করে আপনারা বিকাশে পেমেন্ট নিতে পারবেন,

ফাইভারঃFiverr:  অনলাইন ইনকাম সাইট বিকাশ পেমেন্ট নেওয়ার জনপ্রিয় একটি সাইট হল ফাইবার ডট কম। ফাইবার ডট কমে কাজ করার জন্য নির্দিষ্ট কোন কাজের উপর দক্ষতা অর্জন করে বিদেশি বায়ারদের থেকে অর্ডার নিয়ে কাজ সম্পন্ন  জমা দিয়ে দেবেন। এভাবে কাজ করে আপনি ফাইবার ডট কম থেকে প্রতি মাসে লক্ষ লক্ষ টাকা উপার্জন করতে পারবেন এবং টাকা পেমেন্ট নিতে পারবেন।

আপ ওয়ার্কঃUpwork:  বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন প্রান্তের মানুষ নির্দিষ্ট কাজের উপর দক্ষতা অর্জন করে আপনাকে কাজ করে প্রতি মাসে লক্ষ লক্ষ টাকা উপার্জন করছে। আপনিও যদি সফল ফ্রিল্যান্সার হতে চান তাহলে কাজ করুন এবং পেমেন্ট বিকাশে নিন।

সহজ ডটকমঃ sohoz.com  অনলাইন ইনকাম সাইট বিকাশ পেমেন্ট নেওয়ার আরেকটি সাইট হল সহজ ডট কম। এ কাজ করেও প্রতি মাসে হাজার হাজার টাকা উপার্জন করা সম্ভব এবং এই সাইটে কাজ করে আপনার পেমেন্ট আপনি বিকাশে নিতে পারবেন।

আলিবাবা ডট কমঃ  Alibaba.com - অনলাইন ইনকাম সাইট বিকাশ পেমেন্ট নেওয়ার আরেকটি সাইট হলো আলিবাবা ডট কম। আলিবাবা ডট কম হলো ই-কমার্স এর জনপ্রিয় একটি সাইট। এই সাইটে বিভিন্ন রকমের প্রোডাক্ট সেল করে টাকা উপার্জন করা হয় এবং উপার্জিত টাকার পেমেন্ট বিকাশের মাধ্যমে নেওয়া যায়।

বিক্রয়- Bikroy.com:  অনলাইন ইনকাম সাইট বিকাশ পেমেন্ট নেওয়ার আরেকটি বিশ্বস্ত ওয়েবসাইট হলো bikroy.com। Bikroy.com এ মানুষের নিত্য প্রয়োজনীয় ব্যবহারকারী পণ্য বিক্রি করে অথবা পণ্যের বিজ্ঞাপন দেখিয়ে টাকা ও ইনকাম করা যায়।  আপনিও যদি অনলাইনে টাকা ইনকাম করতে চান তাহলে bikroy.com থেকে টাকা উপার্জন করতে সক্ষম হতে পারেন।

Facebook.com:  বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশে বিনোদনের এবং সোশ্যাল মিডিয়া হিসেবে ব্যবহারিত সর্বোচ্চ ওয়েবসাইট হল ফেসবুক ডট কম। ফেসবুকের মাধ্যমে অনেক উপায়ে টাকা উপার্জন করা সম্ভব এবং অনলাইন ইনকাম সাইট বিকাশ  পেমেন্ট নেওয়ার সবচেয়ে উত্তম সাইট হল ফেসবুক ডট কম।  যদি অনলাইনে টাকা ইনকাম করতে চান তাহলে ইনকাম করতে পারেন। ফেসবুক থেকে টাকা ইনকাম করার অনেক উপায় রয়েছে তার মধ্যে জনপ্রিয় কয়েকটি উপায় হল ফেসবুক রিলস, কন্টেন্ট ক্রিয়েট,ফেসবুক পেজ বিক্রি ইত্যাদি।

ইন্সট্রাগ্রামঃ Instragram.com:  অনলাইন ইনকাম বিকাশ পেমেন্ট নেওয়ার জনপ্রিয় site হল instagram.com।  instagram এ বিভিন্ন রকমের ব্র্যান্ড প্রমোটিং এফিলেট মার্কেটিং কন্টেন্ট ক্রেটিং করে প্রতি মাসে লক্ষ লক্ষ টাকা উপার্জন করা সম্ভব এবং উপার্জিত অর্থ বিকাশের মাধ্যমে পেমেন্ট নেওয়া সম্ভব।

আরও পড়ুনঃ  ফ্রি টাকা ইনকাম বিকাশ পেমেন্ট 

টুইটারঃ Twitter.com:  অনলাইনে টাকা উপার্জনের অনেক জনপ্রিয় উপায় এর মধ্যে আরেকটি জনপ্রিয় উপায় হলো টুইটার। টুইটার মূলত ব্যবহার করতে হয় বিনোদনের জন্য।বিনোদনের এই মাধ্যমে বিভিন্ন রকমের বিজ্ঞাপন দেখানো এবং ব্র্যান্ড প্রমোটিং এর করে প্রতি মাসে লক্ষ লক্ষ টাকা উপার্জন করা সম্ভব আপনি যদি একজন সফল ফ্রিল্যান্সার হতে চান তাহলে মার্কেটিং করতে পারেন।

গুগল- google.com: অনলাইনে টাকা উপার্জনের জন্য বিশ্বে যতগুলো সাইট রয়েছে তারমধ্যে জনপ্রিয় সাইট হলো google.com।  বিজ্ঞাপন দেখিয়ে, ব্র্যান্ড প্রমোটিং করে অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকা উপার্জন করা সম্ভব। এছাড়াও গুগলে ওয়েবসাইট তৈরি করে ওয়েবসাইটের মাধ্যমে টাকা উপার্জন করা সম্ভব।

ফ্রিল্যান্সার-Freelancer.com: ফ্রিল্যান্সিং করে টাকা ইনকাম করার বিশ্বস্ত সাইট হল ফ্রিল্যান্সার ডটকম। ফ্রিল্যান্সার ডট কমে দক্ষ ফ্রিল্যান্সারদের ব্যাপক চাহিদা রয়েছে।  ফ্রিল্যান্সার ডট কম সাইটে কন্টেন্ট রাইটিং, এসইও এক্সপার্ট,গ্রাফিক্স ডিজাইনার, ওয়েব ডেভেলপমেন্ট এক্সপার্ট এর জন্য রয়েছে ব্যাপক চাহিদা।তাই আপনি যদি সফল ফ্রিল্যান্সার হতে চান তাহলে অবশ্যই ফ্রিল্যান্সার ডট কমে কাজ করতে পারেন। 

meesho.com:  অনলাইনে টাকা ইনকাম করার জন্য যে সকল সাইট হয়েছে তার মধ্যে আরেকটি সাইট হল মিশু ডট কম সাইট। অনলাইন ইনকাম সাইটের মধ্যে মিশো সাইট বর্তমানে ব্যাপক জনপ্রিয়। ট অনলাইন ইনকাম সাইট বিকাশ পেমেন্ট নেওয়ার জন্য মিশো সাইটে কাজ করা  অনেক নিরাপদ।

রিসেলিং ডটকম-Reselling.com: রিসেলিং ডট কম হলো অনলাইন ই-কমার্স সাইট।  এই সাইটের মূল কাজ হলো কোন পণ্য অল্প টাকায় কিনে পরবর্তীতে বেশি টাকায় অধিক পরিমাণ মুনাফা রেখে বিক্রি করা। অনলাইন ইনকাম সাইন্ট বিকাশ পেমেন্ট নেওয়ার ভরসাযোগ্য একটি সাইট হলো রিসেলিং ডটকম।

লেখক এর শেষ মন্তব্য  - অনলাইন ইনকাম সাইট বিকাশ পেমেন্ট  

প্রিয় পাঠক বন্ধু আজকের এই আর্টিকেলটির মাধ্যমে আমি আপনাদেরকে বাংলাদেশ সরকার অনুমোদিত অনলাইন ইনকাম বিকাশ পেমেন্ট সাইট কোনগুলো সেই সব বিষয়ে বিস্তারিত তথ্য জানিয়েছে। আশা করছি আজকের এই আর্টিকেলটি পড়ে আপনারা বুঝতে পেরেছেন যে  অনলাইন ইনকাম বিকাশ পেমেন্ট সাইট কোনগুলো। আর্টিকেলটি যদি আপনার ভালো লেগে থাকে তাহলে অবশ্যই বন্ধুবান্ধবদের সাথে শেয়ার করে দিবেন এবং নিয়মিত আমার স্বাগতম বিডি ওয়েবসাইটটি ভিজিট করবেন ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

স্বাগতম বিডিরনীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url