১৭ টি উপায়ে রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে ২০২৪

কুইজ খেলে টাকা ইনকাম করার অ্যাপ প্রিয় পাঠক বন্ধু আপনি কি রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে নিতে চাচ্ছেন? যদি আপনি না জেনে থাকেন যে কিভাবে রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে নেওয়া যায় তাহলে আপনার চিন্তার কোন কারণ নেই। ঘরে বসে রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে নেওয়ার জন্য কিছু জনপ্রিয় উপায় আজকে আমি আপনাদেরকে জানাবো যেগুলো উপায় অবলম্বন করে খুব সহজেই আপনি রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে নিতে পারবেন।

রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে ২০২৪

এছাড়াও আজকের আর্টিকেলটির মাধ্যমে আমি আপনাদেরকে জানিয়ে দেবো রেফার কি, কিভাবে রেফার করতে হয়, রেফার করে টাকা ইনকাম কিভাবে হয়, রেফার করে টাকা ইনকাম বিকাশে পেমেন্টের নিয়ম এবং বিকাশ রেফার করার নিয়ম জানতে পুরো আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ার জন্য অনুরোধ রইলো।

পোস্ট সূচিপত্রঃ রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে ২০২৪

.

ভূমিকা - রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে ২০২৪

প্রিয় পাঠক বন্ধু আপনি যদি চিন্তা করে থাকেন যে রেফার করে টাকা ইনকাম করবেন তাহলে আপনাকে কয়েকটি বিষয়ে সঠিক জ্ঞান থাকা লাগবে। রেফার করে টাকা ইনকাম করার জন্য প্রথমে আপনার প্রয়োজন একটি ভালো সোর্স বা কোন কোম্পানির সাথে কাজ করা। প্রতিটি কোম্পানির চায় তাদের কাস্টমার বাড়ানোর এবং তারা এজন্য রেফার করার একটি ব্যবস্থা করে রাখে। রেফার কমিশন প্রদানের ব্যবস্থা থাকার কারণে যেমন যে কোন প্রতিষ্ঠান বা কোম্পানির চাহিদা মার্কেটে বেড়ে যায় ঠিক তেমনি বাড়তি ইনকাম করা যায়।

আপনিও যদি রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে নিতে চান তাহলে যে সকল উপায় অবলম্বন করতে হবে এবং রেফার করার জন্য কি কি প্রয়োজন এই সম্পর্কে বিস্তারিত জানার জন্য পুরো আর্টিকেলটি পড়তে থাকুন। এই আর্টিকেলের মাধ্যমে আমি আপনাদেরকে ১৭টি উপকারী সাইট বা অ্যাপ এর নাম জানাবো যেখানে আপনারা রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে নিতে পারবেন।

রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে

আমাদের বাস্তব জীবনে আমরা কমবেশি সকলেই রেফার করে টাকা ইনকাম করে থাকি। কিন্তু অনেকেই জানেনা যে আমরা যে উপায়ে টাকা ন উপার্জন করে সে উপায়টিকে রেফার বলে। বাংলা শুদ্ধ ভাষায় রেফার বলতে বোঝায় দালালি। হ্যাঁ বন্ধুরা রেফার করে টাকা ইনকাম করার অপর একটি শুদ্ধ ভাষা হল দালালি করে টাকা ইনকাম।

আপনারা সকলেই কমবেশি আপনাদের আশেপাশে বিভিন্ন ফলের ব্যবসায়ী বা বিভিন্ন কাঁচা পণ্যের ব্যবসায়ীর সাথে পরিচিত। ব্যবসায়ীরা বাড়ি থেকে বা সাধারণ মানুষের থেকে অল্প দামে পণ্য কিনে নিয়ে বেশি টাকার বিক্রি করে। এই যে কেনা মরলে যে অধিক পরিমাণ মূল্যে বিক্রি করে বাড়তি মূল্য উপার্জন করাকে আমরা বলি ব্যবসায়ী লাভ এবং অনলাইন প্লাটফর্মে বলা হয় রেফারেল কমিশন।

বাংলাদেশে এমন অনেক অ্যাপ রয়েছে যেগুলোতে রেফার করে প্রতিদিনে হাজার হাজার টাকা ইনকাম করা সম্ভব। কিন্তু অনেকে জানেই না যে রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে নেওয়া যায়। তাই আজকে আমি আপনাদেরকে অনেকগুলো উপায় জানাবো যেগুলো উপায় অবলম্বন করে আপনারা বাড়িতে বসে রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে নিতে পারবেন।

রেফার করে টাকা ইনকাম করার ক্ষেত্রে আপনাকে কিছু কিছু বিষয় মাথায় রাখা লাগবে যে আপনি কোন প্রতিষ্ঠানে কাজ করছেন এবং কোন পণ্যের রেফার করছেন। যদি আপনি কোন কোম্পানিতে চাকরি করে থাকেন এবং সেই কোম্পানির পণ্যের সেল করার জন্য রেফার করেন তাহলে অবশ্যই আপনাকে সে কোম্পানির ভালো সাইটগুলো উল্লেখ করে রেফার করতে হবে। চলুন আপনাদেরকে রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে নেওয়ার ১৭টি উপায় জানিয়ে দি,

বিকাশ অ্যাপ এ রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে

বাংলাদেশের লেনদেনের জন্য জনপ্রিয় একটি অ্যাপ হল বিকাশ। রিপোর্ট অনুযায়ী প্রতি এক মিনিটে ১০০টি করে বিকাশ একাউন্ট খোলা হয়।এখন এই যে মানুষ বিকাশ একাউন্ট খুলছে এখানে যদি আপনি আপনার বিকাশ একাউন্ট থেকে রেফার করে বিকাশ একাউন্ট খোলান তাহলে আপনি রেফার রেল কমিশন হিসেবে ৫০ টাকা পাবেন এবং এই ৫০ টাকা বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

নগদে রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে

রেফার করে টাকা ইনকাম করার জন্য বিকাশে যেমন সুবিধা রয়েছে ঠিক তেমনি নগদেও রয়েছে বিরাট সুবিধা। কোন ব্যক্তি যদি আপনার রেফারেল কোড ব্যবহার করে নগদ একাউন্ট খুলেন তাহলে আপনি সাথে সাথে ৭০ টাকার রেফারেল কমিশন পাবেন। তাই আপনি যদি অবসর সময় বসেই থাকেন সেই সময়টুকু নষ্ট না করে কাজে লাগিয়ে খুব সহজেই দিনে ৫-৬ টা রেফার করে 300 থেকে 400 টাকা ইনকাম করতে পারবেন।

উপায় অ্যাপ এ রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে

বাংলাদেশি অ্যাপে যদি কেউ রেফার করে টাকা ইনকাম করতে চান তাহলে তিনি উপায় বেছে নিতে পারেন। বর্তমান সময়ে মোবাইল ব্যাংকিংয়ের জন্য জনপ্রিয় একটি অ্যাপ হল উপায় অ্যাপ। উপায় অ্যাপ থেকে রেফার করে প্রতিদিন কিন্তু এক হাজার টাকাও ইনকাম করা সম্ভব যদি আপনি উপায় এজেন্ট একাউন্ট থেকে রেফার করে থাকেন। রেফার করে টাকা ইনকাম করার নিয়ম কিন্তু সেটা আমরা একটু পরে আপনাদেরকে জানিয়ে দেবো।

টেলিগ্রামে রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে

বিকাশ নগদ উপায় এর মত টেলিগ্রামে রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে নেওয়ার সুযোগ রয়েছে। টেলিগ্রামের রেফার করে সর্বোচ্চ আপনি ১০০ টাকা পর্যন্ত পেমেন্ট বিকাশে নিতে পারবেন। টেলিগ্রামে রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে নেওয়ার জন্য আপনাকে টেলিগ্রাম অ্যাপটি ইন্সটল করে রেফারেল কোড সংগ্রহ করতে হবে এবং আপনার বন্ধু বান্ধবকে টেলিগ্রাম ব্যবহার করার জন্য লিংক রেফার করতে হবে।

বাংলাদেশী অ্যাপে রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে

রেব বন্ধুরা রেফার করে টাকা ইনকাম করার জন্য কিন্তু বাংলাদেশে অনেক অ্যাপ রয়েছে। কিন্তু বিষয় হলো আপনার জানেন না যে কোন কোন বাংলাদেশে অ্যাপে রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে নেওয়া যায়। বাংলাদেশি অ্যাপ যেমন নগদ বিকাশ উপায় ঠিক তেমনি এছাড়াও অনেক অ্যাপ রয়েছে। বাংলাদেশী অ্যাপ এর পাশাপাশি বাংলাদেশি কোম্পানিও রেফার করে টাকা ইনকাম করার সুযোগ দিয়ে থাকে তাই আপনিও রেফার করে টাকা ইনকাম করা শুরু করুন।

রেফার করে টাকা ইনকাম

রেফারেল কমিশন বা রেফার করে টাকা ইনকাম করতে যদি আপনি আগ্রহী হয়ে থাকেন তাহলে বিভিন্ন অ্যাপের মাধ্যমে কিন্তু আপনি রেফার করে টাকা ইনকাম করতে পারবেন। রেফার করার জন্য আপনাকে কোন পূর্বের অভিজ্ঞতা থাকা লাগবে না শুধুমাত্র আপনার হাতে স্মার্টফোন এবং ইন্টারনেট কানেকশন থাকলে আপনি রেফার করে টাকা ইনকাম করতে পারবেন।

রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে নিতে চাইলে আপনাকে অবশ্যই একটি বিকাশ একাউন্ট থাকা লাগবে। চলুন আপনাদেরকে আরো কয়েকটি রেফার করে টাকা ইনকাম করার জনপ্রিয় অ্যাপস এর সাথে পরিচয় করিয়ে দি।রেফার করে টাকা ইনকাম করার অনেক অ্যাপস রয়েছে এবং সকল অ্যাপসের কাজ এক অ্যাপস এর মাঝে কোন পার্থক্য নেই।

Payoneer অ্যাপে রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে

বর্তমান সময়ে ফ্রিল্যান্সিং এবং সার্ভে করে টাকা ইনকাম করার জনপ্রিয় একটি উপায় হল Payoneer। এই পেওনার অ্যাপে রেফার করে টাকা ইনকাম করা যেমন সহজ এবং তেমনি লাভবানও। Payoneer অ্যাপের মাধ্যমে রেফার করে টাকা ইনকাম করার জন্য আপনাকে একটি Payoneer একাউন্ট খোলা লাগবে এবং সেই একাউন্টের রেফারেল কোড সংগ্রহ করে আপনার বন্ধু-বান্ধবদের সাথে শেয়ার করতে হবে। আপনার শেয়ারকৃত লিংকে ক্লিক করে ১জন যদি Payoneer একাউন্ট খুলে তাহলে আপনি বোনাস হিসেবে $30 ডলার পাবেন। আপনি চাইলে এই বোনাস ডলার বিকাশের মাধ্যমেও পেমেন্ট নিতে পারবেন।

গ্রামীণফোন: রেফার করে টাকা ইনকাম করার জন্য এখন গ্রামীণফোন ও সুযোগ-সুবিধা প্রদান করছে যেন আপনি রেফার করে ইন্টারনেট প্যাক কিনতে পারেন। বন্ধুরা ইন্টারনেট প্যাক কেনার জন্য আর নয় চিন্তা কারণ গ্রামীণফোন দিচ্ছে রেফার করে ইন্টারনেট কেনার জন্য রেফারেল কমিশন। গ্রামীণফোন থেকে রেফারেল কমিশন জেতার জন্য এখনই ইনস্টল করুন গ্রামীনফোন অ্যাপ এবং গ্রামীণফোনের রেফারেল লিংক শেয়ার করুন আপনার বন্ধু-বান্ধবদের সাথে এবং টাকা জিতুন।

Refer earn থেকে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে: এই অ্যাপটির নাম শুনে আপনারা বুঝতে পারছেন যে অ্যাপের রেফার করে টাকা ইনকাম করা যায়। আপনিও যদি রেফার আর টাকা ইনকাম করতে চান তাহলে এখনই গুগল প্লে স্টোর থেকে ইন্সটল করুন এবং আপনার পরিচিত বন্ধুবান্ধবদের সাথে শেয়ার করে আপনি রেফারেল কমিশন জিতে নিন।


Expert Option: রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে নেওয়ার জন্য জনপ্রিয় একটি অ্যাপ হলো Expert Option। এই অ্যাপের মাধ্যমে আপনি গেম খেলে টাকা উপার্জন করতে পারবেন। এছাড়াও এই অ্যাপে রয়েছে কুইজ খেলার অপশন। আপনি এই অ্যাপের মাধ্যমে ভিডিও দেখে ও লটারি খেলেও টাকা ইনকাম করতে পারবেন। পাশাপাশি এই অ্যাপের লিংক আপনার বন্ধু বান্ধবের সাথে শেয়ার করে রেফারেল কমিশন হিসেবে ১৬০ টাকা পর্যন্ত পেমেন্ট নিতে পারবেন।

Refer Wallet রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে: রেফার করে টাকা ইনকাম করার জন্য জনপ্রিয় একটি অ্যাপ হলো Refer Walle। এই অ্যাপের মাধ্যমে আপনি ঘরে বসে রেফার করে হাজার হাজার টাকা ইনকাম করতে পারবেন। এই অ্যাপটিতে রেফার করে টাকা ইনকাম করার জন্য গুগল প্লে স্টোর থেকে ইন্সটল করুন এবং মেয়েদের পণ্য যেমন পোশাকের সার্ভে করুন এবং রেফার করে টাকা ইনকাম করুন।

উপরোক্ত অ্যাপ গুলো ছাড়াও রেফার করে টাকা ইনকাম করার আরো বেশ কয়েকটি অ্যাপের সাথে চলুন আপনাদের পরিচয় করিয়ে দিই,

  • Ysense
  • Earn cash app
  • Google pay & google adsense
  • Earn Money app
  • Tera Box app
  • Qulink app
  • Taskbox
  • Premise app
  • Freecash app
  • FanFare app
  • Swagbucks app
  • Toloka earn online

বিকাশ রেফার করার নিয়ম

প্রিয় পাঠক বন্ধু আপনি যদি বিকাশ রেফার করার নিয়ম না জেনে থাকেন তাহলে আজকের এই আর্টিকেলটির মাধ্যমে আপনি জেনে যাবেন বিকাশ রেফার করার নিয়ম। বিকাশের রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে নেওয়ার জন্য আপনার বিকাশ অ্যাকাউন্ট থাকা লাগবে। রেফার করে টাকা ইনকাম করার জন্য কিছু শর্ত রয়েছে যেমন একটি জাতীয় পরিচয়পত্র দিয়ে একটি বিকাশ একাউন্ট খোলা যাবে।

বিকাশ থেকে রেফার করার জন্য আপনাকে বিকাশ এর অ্যাপ থেকে রেফারেল কোড সংগ্রহ করতে হবে। বিকাশ কর্তৃপক্ষ যখন আপনাকে রেফারেল কোড প্রদান করবে তখন আপনি আপনার পরিচিত বন্ধুবান্ধবদের সাথে বিকাশের অফিসিয়াল লিঙ্ক শেয়ার করতে পারবেন। আপনার শেয়ারকৃত লিংকে প্রবেশ করে যখন কেউ বিকাশ একাউন্ট খুলবে তখন রেফারেল কমিশন হিসেবে আপনি ৫০ টাকা বোনাস পাবেন।

এছাড়াও বিকাশ কর্তৃপক্ষ আপনারাদের জন্য রেখেছে একটি সুবর্ণ সুযোগ। এক মাসে যারা সর্বোচ্চ বার বিকাশ অ্যাপ রেফার করবে তাদের জন্য রয়েছে নতুন স্মার্টফোন জেতার সুযোগ। তাই আর সময় নষ্ট না করে এখনই বিকাশ রেফার করার নিয়ম জেনে রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে নিন এবং নতুন স্মার্টফোন জিতুন।

লেখক এর শেষ কথা - রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে ২০২৪

প্রিয় পাঠক বন্ধু আজকের এই আর্টিকেলটির মাধ্যমে আমি আপনাদেরকে রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে নেওয়ার 17 টি উপায় জানিয়েছে। আশা করছি আপনারাও এই উপায় গুলো অবলম্বন করে বাড়িতে বসে রেফার করে টাকা ইনকাম করতে পারবেন। অনলাইন ইনকাম সংক্রান্ত যাবতীয় তথ্য হালনাগাদ করতে নিয়মিত স্বাগতম বিডি ওয়েবসাইট ভিজিট করবেন ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

স্বাগতম বিডিরনীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url