এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট ২০২৪

অ্যাড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট এ কথা আমরা সকলেই জানি কিন্তু কিভাবে কাজ করলে এড দেখে টাকা ইনকাম করা যাবে জানিনা। আজকে্র আর্টিকেলটির মাধ্যমে আপনারা জানতে পারবেন কিভাবে অ্যাড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নেওয়া যায়।

এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট ২০২৪

এছাড়াও আজকের আর্টিকেলটির মাধ্যমে আপনারা জানতে পারবেন অ্যাড দেখে টাকা ইনকাম করা ওয়েবসাইট এবং বাংলাদেশের কোন কোন অ্যাপ এর মাধ্যমে কাজ করলে প্রতিদিন ১০০০ টাকায় বিকাশ পেমেন্ট নিতে পারবেন। তাহলে চলুন বিস্তারিত আলোচনা শুরু করা যাক।

পোস্ট সুচিপত্রঃ এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট ২০২৪ 

.

এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট ২০২৪

বর্তমান সময় হলো আধুনিক প্রযুক্তির যুগ। এই সময় টাকা ইনকাম করার জন্য আপনি পরিশ্রম অল্প করলেও হবে কিন্তু বুদ্ধি খাটিয়ে আপনি খুব অল্প পরিশ্রমে বাড়িতে বসে টাকা ইনকাম করতে পারবেন। বর্তমান সময়ে ঘরে বসে টাকা ইনকাম করার  একটি উপায় হলো এ্ড দেখে টাকা ইনকাম। 

বাংলাদেশ সহ বিশ্ব যে কোন প্রান্তের মানুষ এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিতে পারবে। আপনিও যদি এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিতে চান তাহলে আপনাকে প্রথমে খুঁজে বের করতে হবে যে কোন কোন সাইটে অ্যাড দেখে টাকা ইনকাম করা যায়। 

এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নেওয়ার জন্য প্রথমে আপনাকে বিশ্বাসযোগ্য সাইট খুঁজে বের করতে হবে। যে সাইটে কাজ করলে আপনি টাকা পাবেন এবং সে টাকাগুলো বিকাশের মাধ্যমে পেমেন্ট হিসেবে নিতে পারবেন। বাংলাদেশে অনেক সাইট রয়েছে  যে সাইটগুলোতে এড দেখে টাকা ইনকাম করে বিকাশে পেমেন্ট নিতে পারবেন এরকম কয়েকটি অ্যাপস সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি।

এড দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইট

অ্যাড দেখে টাকা ইনকাম করার জন্য প্রয়োজন ভালো ওয়েবসাইট যে সকল ওয়েবসাইটগুলো ট্রাস্টেড এবং ভরসাযোগ। আপনি যদি একজন বেকার  অথবা ছাত্র হয়ে থাকেন তাহলে আপনার অবসর সময় আপনি এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিয়ে নিতে পারবেন।

তাই আপনি আপনার অবসর সময় বসে না থেকে এড দেখে টাকা ইনকাম করুন আমি আপনাদেরকে আজকে অ্যাড দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইটগুলো জানিয়ে দেবো এবং কিভাবে কাজ করবেন। আশা করছি আপনারা আমার দেখানো নিয়ম অনুযায়ী কাজ করে এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিয়ে নিতে পারবেন।

গিভি অ্যাপস থেকে এড দেখে ইনকাম 

গিভি অ্যাপস থেকে এড দেখে টাকা ইনকাম করা খুবই সহজ চাইলে আপনিও বাড়িতে বসে আপনার মোবাইল অথবা ল্যাপটপ দিয়ে অ্যাপস এড দেখে টাকা ইনকাম করতে পারবেন।  গিভি থেকে টাকা ইনকাম করার জন্য আপনাকে প্লে স্টোরে যেয়ে গিভি অ্যাপটি ইন্সটল করতে হবে এবং ফ্রি একটি অ্যাকাউন্ট খুলতে হবে।

গিভি অ্যাপ ইন্সটল করে একাউন্ট খোলার সাথে সাথে আপনার অ্যাকাউন্টে বোনাস হিসেবে $3 যোগ হবে এবং আপনি প্রতিদিন এড দেখে টাকা ইনকাম করতে পারবেন। আপনি যদি প্রতিদিন ১০টি করে এড দেখেন তাহলে আপনার পার ডে ১০ ডলার করে ইনকাম হবে।

এছাড়াও গিভি অ্যাপসের মাধ্যমে ভিডিও গেম খেলে এবং রেফার করেও ডলার ইনকাম করা যায়।  আপনি যদি সরাসরি এখান থেকে গিভি অ্যাপ ইন্সটল করতে চান তাহলে ক্লিক করুন Givvy cash earning app এবং ইন্সটল করা শেষে আপনার জিমেইল দিয়ে একাউন্ট ক্রিয়েট করে অ্যাড দেখা শুরু করুন।

কয়েন পেয়ু অ্যাপ থেকে এড দেখে ইনকাম 

এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নেওয়ার জন্য জনপ্রিয় একটি app হলো কয়েন পেয়ু অ্যাপ।  এই অ্যাপের মাধ্যমে ভিডিও দেখে এবং গেম খেলে  ডলার ইনকাম করা হয়।  চাইলে আপনিও ঘরে বসে আপনার হাতের স্মার্টফোন দিয়ে কয়েন পেয়ু অ্যাপ থেকে অ্যাপ থেকে টাকা ইনকাম করতে পারবেন।

কয়েন পেয়ু অ্যাপ থেকে এড দেখে টাকা ইনকাম করার জন্য প্রথমে আপনাকে আপনার ফোনের প্লে স্টোরে যেয়ে কয়েন পেয়ু অ্যাপ ইন্সটল করতে হবে এবং আপনার জিমেইল দিয়ে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে।  ফ্রি একাউন্ট তৈরির সাথে সাথে আপনি আপনার একাউন্টে বোনাস হিসেবে দুই ডলার পাবেন এবং আপনি চাইলে সাথে সাথে বিকাশ অথবা নগদের মাধ্যমে মোবাইল রিচার্জ অথবা ক্যাশ আউট করতে পারবেন।

বর্তমান সময়ে ঘরে বসে টাকা ইনকাম করার জন্য প্রয়োজন বুদ্ধি এবং অনলাইন জগতে টাকা ইনকামের বিভিন্ন অ্যাপস। কয়েন পেয়ু অ্যাপস থেকে এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিতে চাইলে আপনারা কয়েন পেয়ু তে কাজ করতে পারেন। আপনারা যদি এই পোস্ট থেকে কয়েন পেয়ু অ্যাপ ডাউনলোড করতে চান তাহলে ক্লিক করুন Coinpeyu

এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট ২০২৪

ডিপি আর্নিং অ্যাপ থেকে এড দেখে টাকা ইনকাম

বাংলাদেশের যে সকল মানি আর্নিং অ্যাপ রয়েছে তার মধ্যে অন্যতম জনপ্রিয় একটি হলো ডিপি আর্নিং অ্যাপ। এই ডিপি আর্নিং অ্যাপের মাধ্যমে এড দেখে টাকা ইনকাম করা খুব সহজ। আমার পরিচিত অনেক সহপাঠীরা রয়েছে যারা ডিপি আর্নিং অ্যাপ থেকে এড দেখে প্রতিদিন ৬০০ থেকে ৭০০ টাকা ইনকাম করছে।

আপনিও যদি ডিপি আর্নিং অ্যাপ থেকে এড দেখে টাকা ইনকাম করতে চান তাহলে আপনার গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করুন ডিপি আর্নিং অ্যাপ। আপনি যদি চান তাহলে সরাসরি এই আর্টিকেল থেকেও ডিপি আর্নিং অ্যাপ ডাউনলোড করতে পারেন তার জন্য ক্লিক করুন DP Earning। তাহলে আর দেরি না করে আপনিও ডিপি আর্নিং এপ ইনস্টল করে এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিয়ে নিন।

সুরফি অ্যাপ থেকে অ্যাড দেখে টাকা ইনকাম

এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নেওয়ার জন্য জনপ্রিয় একটি অ্যাপ হলো সুরফি অ্যাপ । সুরফি অ্যাপের মাধ্যমে বাংলাদেশসহ বিশ্বের যে কোন প্রান্তের মানুষ  অ্যাড দেখে টাকা ইনকাম করতে পারবে।  সুরফি অ্যাপে বিভিন্ন এড এবং টাস্ক দেওয়া হয় যেগুলো করলে আপনার স্কোর বাড়বে এবং যত বেশি আপনার স্কোর হবে তত বেশি ডলার বৃদ্ধি পেতে থাকবে।


সুরফি অ্যাপের মাধ্যমে আপনি গেমও খেলে টাকা ইনকাম করতে পারেন পাশাপাশি আপনার পরিচিত বন্ধুবান্ধবদের সাথে সুরফি অ্যাপ রেফার করেও আপনি কমিশন পাবেন।  সুরফি রেফারেল করলে আপনার বন্ধু বান্ধবী যদি কাজ না করেন যদি তারা শুধু একটি ভিজিট করে আসে তবুও আপনি রেফারেল বোনাস পাবেন। সুরফি অ্যাপ এ কাজ করার জন্য গুগল প্লে স্টোর থেকে সুরফি অ্যাপ ইন্সটল করতে হবে অথবা আপনি এখান থেকেও সরাসরি সুরফি অ্যাপ ইন্সটল করতে ক্লিক করুন Surfie app.

ওয়েব পে  অ্যাপ থেকে অ্যাড দেখে টাকা ইনকাম

ওয়েব পে অ্যাপ থেকে এড দেখে টাকা ইনকাম করার জন্য গুগল প্লে স্টোর থেকে ওয়েব পে অ্যাপটি ইন্সটল করে লগইন করতে হবে এবং এড দেখে টাকা ইনকাম করতে হয়। ওয়েব পে ইন্সটল করার জন্য ক্লিক করুন web pay.

ফ্রি ক্যাশ অ্যাপ থেকে এড দেখে  ইনকাম 

অ্যাড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নেওয়ার জন্য আরেকটি জনপ্রিয় মানি মেকিং অ্যাপস  হলো ফ্রী ক্যাশ। ফ্রি ক্যাশ অ্যাপ এর মাধ্যমে ঘরে বসে ল্যাপটপ অথবা স্মার্ট ফোনের মাধ্যমে এড দেখে কয়েন কালেক্ট করে ইউ আর্ট পয়েন্ট ভাঙ্গে বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

ফ্রি ক্যাশ অ্যাপ থেকে এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নেওয়ার জন্য আপনাকে প্রথমে গুগল প্লে স্টোর ফ্রি ক্যাশ অ্যাপটি ইন্সটল করতে হবে। আপনি যদি সরাসরি ইন্সটল করতে চান তাহলে ক্লিক করুন Free cash। অ্যাপটি ইনস্টল করার পরে ফোন নাম্বার ইমেইল  আইডি দিয়ে একটি অ্যাকাউন্ট তৈরি করুন এবং বিভিন্ন এড দেখে রিওয়ার্ড  জিতে নিন।  পরবর্তীতে রেওয়ার্ডগুলো ডলারে কনভার্ট হয়ে গেলে আপনি বিকাশ অথবা নগদের মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

 তলোকা অ্যাপস থেকে এড দেখে টাকা ইনকাম

আপনি যদি এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিতে চান তাহলে আপনার জন্য সবথেকে খুব ভাল একটি হল তলকা অ্যাপস।  এই অ্যাপস এ কাজ করার জন্য পূর্ববর্তী কোন দক্ষতা লাগে না আপনি কোন দক্ষতা ছাড়া এই কাজটি ভালোভাবে করতে পারবেন এবং ফ্রি ফ্রি ডলার ইনকাম করতে পারবেন।

আমরা সকলেই চাই ঘরে বসে কিছু টাকা ইনকাম করতে যেন আমার নিজেদের খরচ নিজের গ্রহণ করতে পারি আপনিও যদি আমার মত নিজের খরচ বহন করতে চান তাহলে তলকা অ্যাপস ব্যবহার করে বিভিন্ন এড দেখে প্রতিদিন ৫০০ থেকে ৬০০ টাকা ইনকাম করতে পারবেন।

তলোকা অ্যাপসে কাজ করার জন্য প্রথমে আপনাকে আপনার স্মার্টফোন অথবা ল্যাপটপ থেকে গুগল প্লে স্টোরে যেয়ে তলোকা  ইন্সটল করতে হবে এবং এখানে একটি ফ্রি অ্যাকাউন্ট ক্রিয়েট করবেন।  যখনই আপনি ফ্রি একাউন্ট ক্রিয়েট করবেন তখন আপনার একাউন্টে বোনাস হিসেবে ৩ ডলার যোগ হবে এবং আস্তে আস্তে আপনি এড দেখে প্রতিদিন ৫-৬ ডলার ইনকাম করতে পারবেন। এই পোস্টের মাধ্যমে সরাসরি তলোকা অ্যাপস ডাউনলোড করার জন্য ক্লিক করুন Toloka apps

রিপকেট অ্যাপ থেকে অ্যাড দেখে টাকা ইনকাম 

আপনি যদি বাড়িতে বসে থেকে ভাবেন যে কিছু টাকা উপার্জন করতে চান আপনার হাতের স্মার্টফোন দিয়ে তাহলে আপনার জন্য রি পকেট টাকা ইনকামের ভালো উপায় হতে পারে। রিপকেট  অ্যাপ থেকে অ্যাড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিয়ে নিতে পারবেন।

রিপকেট অ্যাপ থেকে টাকা ইনকাম করার জন্য আপনাকে কোন জটিল কাজ করা লাগবে না শুধু সাইন ইন করে এড দেখা লাগবে যেই এড গুলো ৭ সেকেন্ড এর হয়।  আপনি প্রতি একটি ৭ সেকেন্ডের এড দেখার জন্য ৭ সেন্ট করে পাবেন বাংলা টাকায় বলে ৭ টাকা। রি পকেট  অ্যাপ থেকে এড দেখার পাশাপাশি রেফার করে আপনি রেফারেল কমিশন পাবেন তার জন্য আপনি আপনার বন্ধুবান্ধব আত্মীয়-স্বজনদেরকে রেফার করতে পারবেন।


রিপকেট অ্যাপ এ  কাজ করার জন্য আপনাকে রি পকেট  ইন্সটল করতে হবে তার জন্য গুগল প্লে স্টোরে যেয়ে ইন্সটল করে নেবেন অথবা আপনি যদি সরাসরি এখান থেকে ইন্সটল করতে চান তাহলে ক্লিক করুন repocket money earning app। রিপকেট ইন্সটল করা শেষে আপনি আপনার ফোন নাম্বার জিমেইল আইডি দিয়ে একটি একাউন্ট তৈরি করুন।অ্যাকাউন্ট তৈরি করা শেষে আপনি প্রতিদিন 10 থেকে 12 টি করে এড দেখে টাকা ইনকাম করতে থাকুন।

বাংলাদেশী অ্যাপ প্রতিদিন 1000 টাকা আয় পেমেন্ট বিকাশ

প্রিয় পাঠক বন্ধু আপনি যদি বাড়িতে বসে থেকে প্রতিদিন ১ হাজার টাকা ইনকাম করতে চান এবং সে টাকাগুলো বিকাশের মাধ্যমে পেমেন্ট নিতে চান তাহলে আপনাকে উপরে বর্ণিত অ্যাপ গুলোতে নিয়মিত কাজ করতে হবে এবং রিওয়ার্ড কালেক্ট করে পরবর্তীতে সেগুলো রিডিম করে ডলারে কনভার্ট করতে হবে।

পাঠক বন্ধু আপনিও যদি আমার মত বাড়িতে বসে থেকে প্রতিদিন  ১০০০ টাকা ইনকাম করতে চান তাহলে উপরে যে সকল অ্যাপস এর কথা আমি বললাম সেগুলোতে নিয়মিত কাজ করতে হবে গেমস খেলতে হবে সার্ভে করতে হবে এবং বেশি বেশি রেফার করতে হবে আপনি যত বেশি রেফার করবেন তত আপনার রেফারেল কমিশন বাড়তে থাকবে।

তাই আপনিও যদি বাংলাদেশী অ্যাপ প্রতিদিন 1000 টাকা আয় পেমেন্ট বিকাশ করতে চান তাহলে আর দেরি না করে এখনই গুগল প্লে স্টোর থেকে উপরে যে কোন একটি বা দুইটি অ্যাপ ইন্সটল করে কাজ করা শুরু করে দিন।  আপনি যদি নিয়মিত কাজ করেন তাহলে খুব শীঘ্রই আপনিও আমার মত বাংলাদেশী অ্যাপ প্রতিদিন 1000 টাকা আয় পেমেন্ট বিকাশ নিতে পারবেন।

লেখকের শেষ মন্তব্য - এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট ২০২৪ 

প্রিয় পাঠক বন্ধু আজকে আমি যেই সকল অ্যাপস এর কথা উল্লেখ করে করেছি সেই অ্যাপসগুলোর ব্যবহার যদি আপনি ভালোভাবে করতে পারেন তাহলে ইনশাল্লাহ আপনিও এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট করতে পারবেন।  মনে রাখবেন অনলাইন জগতে টাকা ইনকাম করা অনেক কঠিন,অনেক ধৈর্যের প্রয়োজন তাই আপনি যদি ধৈর্য সহকারে কাজ করতে থাকেন ইনশাল্লাহ আপনিও এড দেখে টাকা ইনকাম করে বিকাশে পেমেন্ট নিতে পারবেন। 


এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

স্বাগতম বিডিরনীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url