১৫ টি উপায়ে বসে না থেকে ত্রই apps দিয়ে 300 টাকা ইনকাম করুন .কাজ করা খুব সোজা

ফেসবুক পেজ থেকে ইনকাম করার উপায়প্রিয় পাঠক বন্ধু অবসর সময়ে বসে না থেকে ত্রই apps দিয়ে 300 টাকা ইনকাম করুন কাজ করা খুব সোজা। কিন্তু আপনি যদি না জেনে থাকেন যে কিভাবে আপনি ত্রই apps দিয়ে ৩০০ টাকা ইনকাম তাহলে আজকের আর্টিকেলটি  পড়ে আপনি উপকৃত হবেন। আজকের আলোচনার মূল বিষয় হলো ১৫ টি  উপায়ে বসে না থেকে ত্রই apps দিয়ে 300 টাকা ইনকাম করুন .কাজ করা খুব সোজা।

বসে না থেকে ত্রই apps দিয়ে 300 টাকা ইনকাম করুন .কাজ করা খুব সোজা

এছাড়াও আজকের আর্টিকেলটির মাধ্যমে আপনারা জানতে পারবেন তিনি ৫০০ টাকা ইনকাম করার অ্যাপ,ভিডিও দেখে টাকা ইনকাম করার অ্যাপ এবং কিভাবে আপনি আপনার অবসর সময় কাজে লাগিয়ে টাকা ইনকাম করতে পারবেন তাই পুরো আর্টিকেলটি ধৈর্য সহকারে পড়ার জন্য অনুরোধ রইলো।

পোস্ট সূচিপত্রঃ উপায়ে বসে না থেকে ত্রই apps দিয়ে 300 টাকা ইনকাম করুন .কাজ করা খুব সোজা

.

ভূমিকা - উপায়ে বসে না থেকে ত্রই apps দিয়ে 300 টাকা ইনকাম করুন .কাজ করা খুব সোজা

অবসর সময় বসে না থেকে আমরা যদি সেই সময় কাজে লাগাই তাহলে খুব সহজেই আমরা প্রতিদিন ৩০০ টাকা উপার্জন করতে সক্ষম হবে। আমাদের বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশের মহিলারা ঘরে বসেই বিভিন্ন apps এর মাধ্যমে ভিডিও দেখে ভিডিও গেমিং অথবা কনটেন্ট ক্রিয়েট করে টাকা উপার্জন করছে তাহলে আমরা কেন পিছিয়ে থাকবো।

আপনিও যদি আপনার অবসর সময়ে বসে না থেকে অর্থ উপার্জন করতে চান তাহলে অবশ্যই আজকের আর্টিকেলটি পড়তে থাকুন কারন আজকের আর্টিকেলটির মাধ্যমে আমি আপনাদেরকে জানাবো যে কিভাবে আপনারা আপনাদের অবসর সময়ে বসে না থেকে ত্রই apps দিয়ে 300 টাকা ইনকাম করুন এবং এই কাজগুলো করা অনেক সোজা। 

বসে না থেকে ত্রই apps দিয়ে 300 টাকা ইনকাম করুন .কাজ করা খুব সোজা

আপনি নিশ্চয়ই ভাবছেন যে কিভাবে প্রতিদিন ৩০০ টাকা উপার্জন করা সম্ভব?  সত্যিই কি টাকা উপার্জন করা সম্ভব নাকি এটি বহু কথা?  আপনার এ প্রশ্নের উত্তরে বলব যে এই কথাটি একদম সত্য যে কিছু অ্যাপস রয়েছে যেগুলোর মাধ্যমে আপনি ঘরে বসে 300 থেকে 500 টাকা ইনকাম করতে পারবেন।

আমরা অনেকেই জানিনা যে সেই অ্যাপসগুলো কি কি যেগুলোর মাধ্যমে আমরা বসে না থেকে টাকা ইনকাম করতে পারে। তাহলে চলুন আর কোন কথা না বাড়িয়ে জেনে নেই  ১৫ টি  উপায়ে বসে না থেকে ত্রই apps দিয়ে 300 টাকা ইনকাম করুন .কাজ করা খুব সোজা,

Meesho app: শপিং করার জন্য জনপ্রিয় অ্যাপ হল মিশো অ্যাপ। এই মিশো অ্যাপের মাধ্যমে আপনি ঘরে বসে 300 থেকে 400 টাকা উপার্জন করতে পারবেন তার জন্য আপনাকে মিশো অ্যাপে সাইন ইন করে সেখানকার হাই কোয়ালিটি প্রোডাক্টগুলোর ছবি আপনার ফেসবুক হোয়াটসঅ্যাপ ইনস্টাগ্রামে শেয়ার করতে হবে। আপনার পরিচিত কোন আত্মীয় স্বজন যখন কোন প্রডাক্ট কিনতে যাবে তাদের কাছে যদি আপনি আপনার লিংটি দিবেন এবং তারা যদি আপনার লিঙ্কে প্রবেশ করে কোন পণ্য কেনাকাটা করে তাহলে আপনি রেফারেল কমিশন পাবেন।

Ysence App: অনলাইন জগতে টাকা ইনকাম করার জন্য Ysence খুব জনপ্রিয় একটি মাধ্যম। Ysense এর মাধ্যমে অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকা উপার্জন করা যায়। এছাড়াও বিভিন্ন সংস্থার সাথে কাজ করে তাদেরকে মতামত প্রদান করে Ysence  অ্যাপ এর মাধ্যমে ডলার উপার্জন করা সম্ভব।

Swagbucks App: অবসর সময়ে বসে না থেকে Swagbucks App এর মাধ্যমে অনলাইনে বিভিন্ন প্রোডাক্টের সার্ভে করে ঘরে বসেই ৩০০ টাকা উপার্জন করা সম্ভব। Swagbucks App এর মাধ্যমে ইনকামের জন্য Swagbucks Apps   অফিসিয়াল সাইটে প্রবেশ করে একাউন্ট ক্রিয়েট করতে হবে এবং সেখানে ডেইলি বিভিন্ন সার্ভে করে  SB পয়েন্ট উপার্জন করতে হবে। ১০০ SB পয়েন্টে $1 ডলার হয়। তাই আপনি যদি প্রতিদিন ৩০০ টাকা ইনকাম করতে চান তাহলে Swagbucks App ৩০০ SB সংগ্রহ করতে হবে।

আরওব পড়ুনঃ  অনলাইনে টাকা ইনকাম করার 14 টি উপায়

RAJTUNE: ঘরে বসে ৩০০ টাকা উপার্জন করার জন্য অনলাইন প্লাটফর্মে বিভিন্ন প্রোডাক্টের সার্ভে করা ইনকাম করা সবচেয়ে সহজ উপায়।  অনলাইনে বিভিন্ন প্রোডাক্টের সার্ভে করার জন্য RAJTUNE  একটি ভালো প্ল্যাটফর্ম। আপনি যদি প্রতিদিন ৩০০ টাকা উপার্জন করতে চান তাহলে RAJTUNE  অ্যাপ এর সার্ভে করে ইনকাম করতে পারেন।

freeCash: অনলাইনে সার্ভে করে এবং বিভিন্ন গেম খেলে টাকা উপার্জনের আরেকটি জনপ্রিয় মাধ্যম হলো freeCash। freeCash এর মাধ্যমে টাকা উপার্জনের জন্য আপনাকে আপনার মোবাইলের প্লে স্টোরে যেয়ে সার্চ করতে হবে freeCashলিখে এবং অ্যাপটি ডাউনলোড করে সেখানে কিছু গেম খেলবেন এবং তার পরিবর্তে ডলার রেভিনিউ পাবেন।  freeCash  এর মাধ্যমে অনলাইনে বিভিন্ন প্রোডাক্টের সার্ভে করেও ডেইলি ৩০০ টাকা উপার্জন করা সম্ভব।  প্রথমবার freeCash অ্যাকাউন্ট খুললে $3 dollar বোনাস পাওয়া যায়।

Toluna Influencer: Toluna Influencer অ্যাপ এর মাধ্যমে অনলাইন প্লাটফর্মে গেমিং প্রোডাক্টের সার্ভে করে অনলাইন সাইট  টাকা উপার্জন করা সক্ষম।  আপনি অবসর সময়ে বসে না থেকে ত্রই apps দিয়ে 300 টাকা ইনকাম করুন .কাজ করা খুব সোজা।

OPINIONEDGE:  অবসর সময়ে বসে না থেকে OPINIONEDGE অ্যাপ এর মাধ্যমে আপনি আপনার মতামত প্রদান করবেন এবং বিভিন্ন রেওয়ার্ড পেতে পারেন।  এই রেওয়ার্ডগুলো ভাঙ্গে আপনি ইউএসডি ডলারের কনভার্ট করে পেমেন্ট নিতে পারবেন। আপনি যদি ৯০ রিওয়াড পান তাহলে এক ডলার করে পেমেন্ট নিতে পারবেন।

PRIZERBEL: PRIZERBEL মাধ্যমে অনলাইন সাইটে সার্ভে করে পয়েন্ট সংগ্রহ করুন এবং সেই পয়েন্টগুলো রিডিম করে টাকাতে কনভার্ট করে পেমেন্ট নিতে পারবেন।  তাই আপনার হাতে যদি অবসর সময় থাকে তাহলে সে অবসর সময়ে বসে না থেকে ত্রই apps দিয়ে 300 টাকা ইনকাম করুন .কাজ করা খুব সোজা।

Atta Poll:  Atta Poll সাইটের মাধ্যমে অনলাইন প্লাটফর্মে বিভিন্ন প্রোডাক্টের সার্ভে করে এবং সেই সার্ভের বিভিন্ন কুইজ প্রতিযোগিতায় অংশ নিয়ে অর্থ উপার্জন করতে পারবেন। Atta Poll  সাইডে টাকা ও উপার্জনের জন্য প্রথমে আপনাকে Atta Poll  ডাউনলোড করতে হবে এবং সেখানে ফ্রি অ্যাকাউন্ট ক্রিয়েট করতে হবে। ফ্রি অ্যাকাউন্ট করার সাথে সাথে আপনার একাউন্টে দুই ডলার বোনাস এমাউন্ট যোগ হবে এবং Atta Poll সুবিধা হল এই অ্যাপের আরনিং এমাউন্ট ইনস্ট্যান্ট উইথড্র করা যায়।

Branded surveys: Branded surveys app কাজ করার জন্য আপনাকে বেশি সময় দেওয়া লাগেনা আপনি আপনার অবসর সময়েঅবসর সময়ে বসে না থেকে ত্রই apps দিয়ে 300 টাকা ইনকাম করুন কাজ করা খুব সোজা। Branded surveys এর মাধ্যমে ব্র্যান্ডেড প্রোডাক্ট এর পণ্য বিভিন্ন বিনোদন সাইটে বিজ্ঞাপন দেখিয়ে টাকা উপার্জন করা যায়। Branded surveys কাজ করার জন্য আপনাকে গুগল প্লে স্টোর থেকে Branded surveys  ডাউনলোড করে ফ্রি একাউন্ট ক্রিয়েট করে কাজ শিখতে হবে এবং প্রতিদিন সার্ভে করতে হবে।

আরও পড়ুনঃ  টাকা ইনকাম করার সহজ উপায়

Ipsos iSay: Ipsos iSay অ্যাপেও আপনি  মার্কেটপ্লেসের বিভিন্ন পণ্যের বিজ্ঞাপন  দেখিয়ে বাস করেন ডেইলি ৩০০ থেকে ৪০০ টাকা উপার্জন করতে পারেন তাই আপনি যদি আপনার অবসর সময় কাজে লাগাতে চান তাহলে Ipsos iSay অ্যাপ এ কাজ করতে পারেন। 

Survey Junkey:  Survey Junkey অ্যাপের মাধ্যমে কোন প্রডাক্টের সার্ভ করলে Survey Junkey  অ্যাপ প্রতিটি সার্ভের জন্য তিন ডলার পেমেন্ট দিয়ে থাকে। তাই বাড়িতে বসে প্রতিদিন ৩০০ টাকা উপার্জনের পারফেক্ট app  হলো Survey Junkey .

fiverr.com: আপনি যদি কনটেন্ট রাইটিং এ পারদর্শী হয়ে থাকেন তাহলে fiverr.com আপনার পদে ৩০০ টাকা ইনকামের উপায় হতে পারে। fiverr.com  একাউন্টে কাজ করার জন্য আপনাকে গুগল প্লে স্টোর থেকেfiverr.com  ডাউনলোড করে সেখানে অ্যাকাউন্ট খুলতে হবে এবং বায়ারদের কাছ থেকে অর্ডার নিয়ে কন্টেন্ট  লিখে জমা দিলে তারা আপনাকে পেমেন্ট দিয়ে দিবে।  fiverr.com অ্যাপের মাধ্যমে অবসর সময়েবসে না থেকে ত্রই apps দিয়ে 300 টাকা ইনকাম করুন .কাজ করা খুব সোজা।

Gigclickers: Gigclickers অ্যাপের দ্বারা অবসর সময়েবসে না থেকে ত্রই apps দিয়ে 300 টাকা ইনকাম করুন .কাজ করা খুব সোজা কারণ Gigclickers  অ্যাপে নিত্য প্রয়োজন পণ্য সেল করা হয়। Gigclickers  অ্যাপ এ পণ্য সেল করার পাশাপাশি আপনি তাদের বিজ্ঞাপন দেখেও টাকা ইনকাম করতে পারবেন।  তাই ঘরে বসে টাকা ইনকাম করার সহজ একটি অ্যাপ হলো  Gigclickers। 

InboxDollars: বাড়িতে বসে টাকা ইনকাম করার জন্য জনপ্রিয় একটি অ্যাপ হল InboxDollars।  এই অ্যাপের মাধ্যমে আপনি বিভিন্ন প্রোডাক্টের সার্ভে করবেন এবং কাস্টমারদের  কাছ থেকে রিভিউ গ্রহণ করে সাইটে প্রকাশ করবেন।  কাস্টমারের কাছ থেকে রিভিউ গ্রহণ এবং সার্ভে করার জন্য অ্যাভারেজ $3  ডলার করে দিয়ে থাকে InboxDollars । 

দিনে ৫০০ টাকা ইনকাম apps

আমরা সকলেই চাই অল্প সময়ের মধ্যে বেশি টাকা ইনকাম করে কিভাবে দ্রুত ধনী হব কিন্তু অনলাইন প্লাটফর্মে কাজ করার ক্ষেত্রে কখনোই তাড়াহুড়া করা যাবে না কারণ এখানে যেমন ইনকামের বৃদ্ধি রয়েছে তেমন কোন কোন সময় ইনকামের লসও রয়েছে। আপনারা google এ সার্চ করেন দিনে ৫০০ টাকা ইনকাম apps  কোনগুলো?

প্রতিদিনে ৫০০ টাকা ইনকাম অ্যাপস এ কাজ করার জন্য প্রথমে আপনাকে কোন বিষয়ে দক্ষর জন্য দক্ষতা অর্জন করতে হবে তারপর প্রতিদিন কাজ করলে আপনি প্রতিদিন ৫০০ টাকা ইনকাম করতে সক্ষম হবেন।

মার্কেটপ্লেসে এমন অনেক ওয়েবসাইট রয়েছে যেখানে আপনি প্রতিদিন কাজ করে ৫০০ টাকা ইনকাম করতে সক্ষম হতে পারেন। চলুন জেনে নেই দিনে ৫০০ টাকা ইনকাম apps কোনগুলো ফাইবার ডটকম, ফ্রিল্যান্সার ডটকম,আলিবাবা ডট কম, সহজ ডটকম,রিসেলিং ডটকম, ফেসবুক ডটকম, ইনস্টাগ্রাম ডট কম এছাড়াও মার্কেটপ্লেসের বিভিন্ন রকমের জনপ্রিয় অ্যাপস রয়েছে যেগুলোতে নিয়মিত কাজ করলে প্রতিদিন ৫০০ টাকা ইনকাম করা যায়।

প্রতি সপ্তাহে 4000 টাকা পর্যন্ত আয় করুন

মার্কেটপ্লেস এ এমন অনেক ওয়েবসাইট রয়েছে যেগুলো তো কাজ করে প্রতি সপ্তাহে ৪ হাজার টাকা পর্যন্ত আয় করা সম্ভব। কিন্তু আমরা অনেকেই জানিনা যে সেই সকল ওয়েবসাইট গুলো কি কি এবং কি কাজ করলে প্রতি সপ্তাহে চার হাজার টাকা পর্যন্ত আয় করা যায়।

প্রতি সপ্তাহে ৪০০০ টাকা ইনকাম করার জন্য একটি ওয়েবসাইট হলো ফেসবুক ডটকম। ফেসবুকে যদি আপনি নিয়মিত কনটেন্ট ক্রিয়েট করেন এবং সেগুলো ভালোভাবে এডিটিং করে আপলোড করেন তাহলে খুব সহজেই আপনি প্রতি সপ্তাহে 4000 টাকা পর্যন্ত আয় করতে সক্ষম হতে পারেন এছাড়াও ফেসবুকে ইনকামের আরেকটি উপায় হলো ফেসবুক রিলস। 

আরও পড়ুনঃ  মাসে ৫০ হাজার টাকা আয় করার ২১ টি উপায়র 

আপনি যদি রান্না করতে ভালোবাসেন তাহলে রান্না ভিডিও এডিটিং করে ইউটিউব চ্যানেল খুলে সেখানে আপলোড করতে পারেন। ইউটিউব চ্যানেলের ভিডিও আপলোড করে খুব সহজেই আপনি প্রতি সপ্তাহে ৪০০০ টাকা পর্যন্ত আয় করতে পারবেন ঘরে বসে।এছাড়াও প্রতি সপ্তাহে ৪০০০ টাকা পর্যন্ত আয় করা অনেক অ্যাপস রয়েছে যেমন,

  •  Life Points apps,
  • Poll Pay app, 
  • MuitiPolls: Survey for Money, 
  • triba.com,
  •  falconrich app, 
  • Google Opinion app,
  •  clickworker app, 
  • Opinion app

ওপরে বর্ণিত অ্যাপ এ নিয়মিত কাজ করলে প্রতি সপ্তাহে4000 টাকা পর্যন্ত আয় করা সম্ভব তাই আপনিও যদি আমার মত ঘরে বসে ইনকাম করতে চান তাহলে আজই আপনার পছন্দমত যে কোন একটি অ্যাপ এ সাইন ইন করে কাজ করা শুরু করুন এবং প্রতি সপ্তাহে 4000 টাকা পর্যন্ত আয় করুন। 

লেখক এর শেষ মন্তব্য - বসে না থেকে ত্রই apps দিয়ে 300 টাকা ইনকাম করুন

প্রিয় পাঠক বন্ধু আজকের এ আর্টিকেলটির মাধ্যমে আমি আপনাদেরকে জানিয়েছি যে কিভাবে আপনারা আপনাদের অবসর সময়কে কাজে লাগিয়ে প্রতিদিন ৩০০ টাকা ইনকাম করতে পারবেন এবং কি কি উপায়ে কাজ করতে পারেন সেগুলো বিস্তারিত জানিয়েছি।

আশা করছি আজকের আর্টিকেলটি পড়ে আপনি উপকৃত হবেন এবং নিজে টাকা ইনকাম করার জন্য উৎসাহিত হবেন। অনলাইনে ইনকাম সম্পর্কিত যাবতীয় তথ্য জানতে নিয়মিত আমার স্বাগতম বিডিস্বাগতম বিডি ওয়েবসাইটটি ভিজিট করবেন এতক্ষণ মনোযোগ সহকারে আর্টিকেলটি পড়ার জন্য ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

স্বাগতম বিডিরনীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url